scorecardresearch

বড় খবর

বইয়ের গন্ধেই অ্যালার্জি, হোমওয়ার্ক না করার আজব বাহানা, দেখুন ভিডিও!

আজব বাহানায় অবাক নেটদুনিয়া।

বইয়ের গন্ধেই অ্যালার্জি, হোমওয়ার্ক না করার আজব বাহানা, দেখুন ভিডিও!
ফাইল ছবি।

অনেক শিশুর কাছেই ‘হোমওয়ার্ক’ করাটা একটা বিরক্তির কারণ। বেশিরভাগ শিশুই করতে নারাজ। এমন শিশু আছে যারা ‘হোমওয়ার্ক’ এড়াতে নানাভাবে চেষ্টা করে। নানান বাহানাও দিয়ে থাকে।  বেশির ভাগ শিশুই জ্বর ও মাথাব্যথার মতো অজুহাত দেয় হোমওয়ার্ক এড়াতে।

কিন্তু সম্প্রতি ভাইরাল এক ভিডিওতে চিনের এক খুদেকে হোম ওয়ার্ক এড়াতে আজব এক সাফাই দিতে দেখা গিয়েছে। বছর ১১-এর ওই শিশুর দাবি  বইয়ের গন্ধে তার অ্যালার্জি রয়েছে। তাই সে হোমওয়ার্ক করতে পারবে না।

জানা গিয়েছে ওই শিশুটির নাম আশান। ভাইরাল এই ভিডিওতে দেখা যায় কান্নার ভান করে বলে যে সে হোমওয়ার্ক করলে তার অ্যালার্জি হবে। কারণ বইয়ের গন্ধেই তার অ্যালার্জির সমস্যা হয়।  শিশুটির মা এই মজার ঘটনা তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায় তারপরই তা দ্রুত ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : [ বাঁশি বাজিয়েই শুরু নাচ, ব্যস্ত রাস্তায় ট্রাফিক পুলিশের ভেলকি! ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও ]

ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে হোমওয়ার্ক করতে গিয়ে টিস্যু পেপার দিয়ে নাক মুছতে দেখে মা শিশুকে জিজ্ঞেস করলেন কি ব্যাপার? ছেলের সাফ জবাব,  তার অ্যালার্জি আছে। মা আবার জিজ্ঞেস করলেন কিসের অ্যালার্জি।  ছেলে জানায় বইয়ের গন্ধতেই তার অ্যালার্জির সমস্যা হচ্ছে। মাকে বলতে শোনা যায়, কোনদিন তার অ্যালার্জি ছিল না, হঠাৎ করে কী করে অ্যালার্জি হল? উত্তরে ছেলে জানায় এটা ভিতরে সুপ্ত অবস্থায় ছিল তাই ধরা পড়েনি।

মা তাকে নিয়ে ডাক্তারের কাছে নিয়ে যেতে চাইলেও সে রাজি হয়নি। ঘটনাটি ভাইরাল হতেই নেটদুনিয়ায় হাসির রোল উঠতে শুরু করেছে ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Chinese boys homework excuse of book smell allergy leaves netizens in splits