scorecardresearch

বড় খবর

বন্দে ভারত ট্রেনে বাজল ‘বন্দে মাতরম’! দ্বাদশ শ্রেণির পড়ুয়ার সুরে মজে নেটপাড়া, দেখুন ভিডিও

বাঁশিতে বাজানো বন্দে মাতরমের সু্রে ঝড় তুলেছেন এই ছাত্র।

বন্দে ভারত ট্রেনে বাজল ‘বন্দে মাতরম’! দ্বাদশ শ্রেণির পড়ুয়ার সুরে মজে নেটপাড়া, দেখুন ভিডিও

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ১১ নভেম্বর বেঙ্গালুরু থেকে পঞ্চম বন্দে ভারত ট্রেনে সূচনা করেন। দক্ষিণ ভারতে এই ধরনের ট্রেন এই প্রথম। একইভাবে, বন্দে ভারত ট্রেনগুলি অতীতেও ভারতের বিভিন্ন রাজ্যে চালানো হয়েছে এবং যাত্রীদের কাছ থেকে দুর্দান্ত সাড়াও মিলেছে পাচ্ছে। বন্দে ভারত ট্রেনের উদ্বোধনের পর বাঁশিতে ‘বন্দেমাতরম’ সুর তুললেন এক পড়ুয়া। পারফর্ম করার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাঁশিতে বাজানো বন্দে মাতরমের সুরে ঝড় তুলেছেন এই পড়ুয়া।

এই ভিডিওটি রেলওয়ের আধিকারিক অনন্ত রূপাংগুড়ি টুইটারে শেয়ার করেছেন এবং এটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে বেঙ্গালুরুর এক কিশোর অপ্রমেয় শেষাদ্রি বাঁশি বাজাচ্ছেন এবং বেশ কয়েকজন যাত্রী তাকে ঘিরে রয়েছেন। কিছু যাত্রীকে সদ্য উদ্বোধন করা ট্রেনে বসে থাকতে দেখা যায়, অন্যদের তরুণ শিল্পীর পিছনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

আরও পড়ুন: [ ভক্তিতে মগ্ন চারপেয়ে, মন্দিরের ঘন্টা বাজিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা, ভিডিও দেখে অবাক সকলেই ]

৪৭-সেকেন্ডের ক্লিপটির শেয়ার করার পর থেকে, ভিডিওটি ৬ হাজারের কাছাকাছি ভিউ এবং ৮০০ লাইক সংগ্রহ করেছে৷ একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আশ্চর্যজনক!! # বন্দেভারত।” ভিডিওটি দেখে উচ্ছ্বসিত নেটাগরিকরা। অনেকেই ‘বন্দে ভারত’ ট্রেনটির প্রশংসা করেছেন। এক নেটাগরিক লিখেছেন, ‘‘বন্দে ভারত উদ্যোগ আমার ভাল লেগেছে। তবে ট্রেনটি দেখতেই ভাল। আসনগুলি আরামদায়ক নয়। এর থেকে শতাব্দীর সাধারণ এসি চেয়ারকারও ভাল।’’

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Class 12 student from bengaluru plays vande mataram on flute onboard vande bharat express