scorecardresearch

বড় খবর

ভক্তিতে মগ্ন চারপেয়ে, মন্দিরের ঘন্টা বাজিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা, ভিডিও দেখে অবাক সকলেই

ভিডিওতে মন্দিরের ঘণ্টা দেখে খুশি হয়ে কুকুরটিকে তা নিয়ে বাজাতে দেখা যায়।

ভক্তিতে মগ্ন চারপেয়ে, মন্দিরের ঘন্টা বাজিয়ে ঈশ্বরের কাছে প্রার্থনা, ভিডিও দেখে অবাক সকলেই
ভিডিওতে মন্দিরের ঘণ্টা দেখে খুশি হয়ে কুকুরটিকে তা নিয়ে বাজাতে দেখা যায়।

পোষা প্রাণীদের নিয়ে হামেশাই নানান মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।  প্রায়ই তাদের বাড়ির ভিতরে থেকে পার্কে মালিকদের সঙ্গে নানান মজার আচরণ করতে দেখা যায়। প্রিয় পোষ্যের সঙ্গে মানুষ সময় কাটাতেও দারুণ ভাবে উপভোগ করেন।  সম্প্রতি এমনই একটি ভিডিও (ভাইরাল ভিডিও) সামনে এসেছে। যেখানে মন্দিরের ভিতরে একটি কুকুরকে ভক্তিতে মগ্ন থাকতে দেখা যায়। একই সঙ্গে মন্দিরের ভিতর ঘন্টা বাজাতেই দেখা যায় চারপেয়েকে।

দিন কয়েক আগেই একটি ভিডিও ভাইরাল হয় যেখেনে একটি ছাগলকে মন্দিরের সামনে দেবতার সামনে হাঁটু গেড়ে মাথা নিচু করতে দেখা গেছে। বর্তমানে, নতুন ভিডিওতে, একটি কুকুরকে মন্দিরের ভিতরে খুশিতে ঘণ্টা বাজাতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সকলের দৃষ্টি আকর্ষণ করেছে।

ভাইরাল হওয়া এই ক্লিপটি জিএসডি কলোনি নামের ইনস্টাগ্রাম পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এতে মন্দিরের ভেতরে একটি জার্মান শেফার্ড কুকুরকে দেখা যাচ্ছে। এই ভিডিওটি বিশেষ হয়ে উঠেছে কারণ এতে কুকুরটিকে ঈশ্বরের ভক্তিতে মগ্ন থাকতে এবং ঘণ্টা বাজতে দেখা যাচ্ছে। ভিডিওতে কুকুরটিকে মানুষের মতো মন্দিরের ঘণ্টা বাজাতে দেখা যায়। যা দেখে নেটিজেনরা একেবারে অবাক।

আরও পড়ুন: [ প্রেমের টানে জার্মানি থেকে জয়পুর! ভালবেসে শাশুড়ির সঙ্গে পিঁয়াজ চাষ, ভিডিও ভাইরাল ]

ভিডিওতে মন্দিরের ঘণ্টা দেখে খুশি হয়ে কুকুরটিকে তা নিয়ে বাজাতে দেখা যায়। লেখা ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় সাড়ে তিন লাখের বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে লাইক করেছেন ৩ লাখ ৮৬ হাজারের বেশি ব্যবহারকারী। তাদের প্রতিক্রিয়া মন্তব্য করে, ব্যবহারকারীরা এটিকে সেরা ভিডিওগুলির মধ্যে একটি হিসাবে বর্ণনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dog is ringing bell in devotion to god inside temple