Clothes donation drive for Ranveer Singh in Indore. Will the actor cover up now:অভিনেতার জন্য পোশাক সংগ্রহ, বেনজির কটাক্ষে উত্তাল নেটপাড়া | Indian Express Bangla

অভিনেতার জন্য পোশাক সংগ্রহ, বেনজির কটাক্ষে উত্তাল নেটপাড়া

অভিনেতার নগ্ন ফটোশ্যুটের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এমন অভিনব আয়োজন করা হয়েছে সংস্থার তরফে।

অভিনেতার জন্য পোশাক সংগ্রহ, বেনজির কটাক্ষে উত্তাল নেটপাড়া
অভিনেতার জন্য পোশাক সংগ্রহ, বেনজির কটাক্ষে উত্তাল নেটপাড়া

পোশাক জোটে না বলে নগ্ন ফটোশুট, বেনজির ট্রোলের মুখে অভিনেতা রণবীর সিং। দিন কয়েক আগেই একটি ছবি সারা দেশে তোলপাড় ফেলেছিল। চর্চায় উঠে এসেছিল অভিনেতা রনবীর সিং। একটি ম্যাগাজিনের হয়ে নগ্ন ফটোশ্যুট করে একদিনে যেমন প্রশংসা কুড়িয়েছেন তেমনই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের একাংশের প্রবল সমালোচনার মুখেও পড়তে হয় অভিনেতাকে।

এবার অভিনেতার জন্য পোশাক সংগ্রহের অভিনব আয়োজন করল ইন্দোরের একটি এনজিও। অভিনেতার নগ্ন ফটোশ্যুটের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এমন অভিনব আয়োজন করা হয়েছে সংস্থার তরফে। নেকি কি দিওয়ার’, অভিনেতাকে পোশাক দেওয়ার জন্য সাধারণের কাছ থেকে পুরনো জামাকাপড় সংগ্রহ করতে শুরু করেন। এই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

বিক্ষোভকারীদের দাবি  রণবীর সিং একজন যুব আইকন এবং তার প্রচুর ফ্যান ফলোয়ার রয়েছে। এই ধরনের ফটোশুট, ‘সস্তার প্রচার’  ‘আজকের তরুণ সমাজকে প্রভাবিত করতে পারে’। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাস্তার একটি টেবিলের ওপর রাখা রয়েছে একটি বাক্স যেখানে লোকজনকে তাদের পোশাক দান করতে দেখা যায়। বক্সটির গায়ে রয়েছে রণবীরের সেই বিতর্কিত ফটোশ্যুট। বাক্সটির গায়ে লেখা হয়েছে, ‘মানসিক আবর্জনা’!

আরও পড়ুন: [‘রণবীর পাগল, এটা তো কিছুই নয়’, নগ্ন ফটোশুট বিতর্কে ফুট কাটলেন অর্জুন]

ভিডিওটি টুইটারে পোস্ট করা হয়েছিল এবং এটি ১হাজারেরও বেশি দেখা হয়েছে৷ মুম্বাই পুলিশের তরফে অভিনেতার নগ্ন ফটোশুটের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরে “মহিলাদের অনুভূতিতে আঘাত হানার” জন্য বলিউড অভিনেতার বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়।

আরও পড়ুন: [৫ টাকার বিস্কুটের সঙ্গে এক কাপ চা! শিল্পপতির ছবি মন ছুঁয়ে গেল লাখ মানুষের]

যদিও বেশ কয়েকজন অভিনেতা রনবীরের এই সাহসী শ্যুটের জন্য তাঁকে সমর্থন করেছিলেন।  টিএমসি সাংসদ এবং বাঙালি অভিনেত্রী মিমি চক্রবর্তী প্রশ্ন তুলেছিলেন মহিলারা একই রকম ছবি শেয়ার করলে তাদেরও একই ভাবে প্রশংসা করা হত?

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Clothes donation drive for ranveer singh in indore

Next Story
চায়ের সঙ্গে ৫টাকার Parle G! শিল্পপতির ছবি মন ছুঁয়ে গেল লাখ মানুষের