scorecardresearch

বড় খবর

চাকরি যেতেই বেপাত্তা প্রেমিক, কাজ-প্রেম দুই-ই হারিয়ে দিশাহীন কোচবিহারের যুবতী

নাছোড় প্রেমিকার পাল্লায় পড়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজের অশিক্ষক কর্মী এই যুবক!

কোচবিহারের খবর, west bengal news, trending news, ssc recruitment scam, love story, dharna news, dharna, cooch behar news
প্রতীকী ছবি

চাকরি আর প্রেম এই দুইয়ের সম্পর্ক বেশ পুরনো। সেই অঞ্জন দত্তের গানে চাকরিটা আমি পেয়ে গেছি বেলা শুনছ……! না এটা কোন চাকরি পাওয়ার গল্প নয়। চাকরি হারানো এক প্রাথমিক শিক্ষিকার গল্প।  দুর্নীতির অভিযোগে কলকাতা হাইকোর্টের নির্দেশে চাকরি গিয়েছে ২৬৯ জনের। তার মধ্যে রয়েছেন মাথাভাঙার বাসিন্দা এক তরুণী। চাকরি হারিয়ে তখন দিশাহীন অবস্থা তার। একটু শান্তির খোঁজে, প্রেমিকের বুকে মাথা রেখে এক মুহূর্ত বসতে দেখা করতে গিয়েছিলেন প্রেমিকের সঙ্গে।

কিন্তু চাকরি গিয়েছে শুনে প্রেমিকও বেপাত্তা। যুবতীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে নারাজ। কোচবিহারের নিশিগঞ্জের ঘটনা ইতিমধ্যেই তোলপাড় ফেলেছে। জানা গিয়েছে চাকরি গেছে শুনেই প্রেমিকার সঙ্গে কোনওরকম যোগাযোগ রাখতে চাননি প্রেমিক। অনেক অনুনয় বিনয়ের পর দেখা করতে রাজি হলেও মাঝ রাস্তা থেকেই গায়েব প্রেমিক। এরপর প্রেমের টানে তরুণী ছুটে আসেন প্রেমিকের বাড়িতে। এসেই যা দেখলেন তা দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারেননি ওই তরুণী।

আরও পড়ুন [বিরাট খবরে তোলপাড় নেটদুনিয়া, যোগী আদিত্যনাথকে বুকে নিয়ে ঘুরছেন মুসলিম যুবক!]

প্রেমিক তো বাড়িতে নেই সেই সঙ্গে পরিবারের অন্য সদস্যরাও বেপাত্তা। যুবকের মাসির থেকে তাঁর খোঁজ নেওয়ার চেষ্টা করেন তিনি। তাতেই বিশেষ লাভ না হওয়ায় যুবকের বাড়ির সামনেই ধরনায় বসেন ওই তরুণী।

তিনি জানান, ওই যুবকের সঙ্গে তার প্রায় মাস ছয়েকের সম্পর্ক। কিন্তু চাকরি হারিয়েছেন একথা শোনার পর থেকেই যুবক তার সঙ্গে আর যোগাযোগ করেনি। ফোন করলেও মেলেনি কোনও সাড়া। যুবকের পরিবারের অভিযোগ, তাঁরা যুবকের জন্য সম্বন্ধ দেখেছিল মাত্র। কোনও প্রেমের সম্পর্ক তাঁদের মধ্যে ছিল না। এদিকে নাছোড় প্রেমিকার পাল্লায় পড়ে পালিয়ে বেড়াচ্ছেন কলেজের অশিক্ষক কর্মী ওই যুবক!  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Coochbehar woman lost her job and boy friend