scorecardresearch

বড় খবর

বিরাট খবরে তোলপাড় নেটদুনিয়া, যোগী আদিত্যনাথকে বুকে নিয়ে ঘুরছেন মুসলিম যুবক!

যোগীর জন্মদিন উপলক্ষে মুখ্যমন্ত্রীর প্রতি বিশেষ শ্রদ্ধা জানাতেই নিজের বুকে ট্যাটু করেন তিনি।

Muslim,tattoo,Uttar Pradesh,Yameen Siddiqui,Yogi Adityanath
হিংসার মাঝে সম্প্রীতির ছবি! যোগী আদিত্যনাথকে বুকে নিয়ে ঘুরছেন এই মুসলমান যুবক!

বিজেপি নেত্রী নূপুর শর্মার বিতর্কিত মন্তব্যের জেরে উত্তাল গোটা দেশ।  রাজধানী দিল্লিসহ বিভিন্ন জায়গায় বিক্ষোভে নামেন মুসলমান সম্প্রদায়ের মানুষ। এরইমধ্যে উত্তরপ্রদেশের প্রয়াগরাজ শহরে পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় বিক্ষোভকারীদের। এর আগে কানপুরেও গোষ্ঠী সংঘর্ষ দানা বাধে। শনিবার উত্তরপ্রদেশের সাহারানপুর ও কানপুরে বিক্ষোভ ছড়ানোর অভিযোগে  অভিযুক্তদের সম্পত্তি ধ্বংস করার কাজ শুরু করেছে যোগী প্রশাসন। 

সাহারনপুর পুলিশের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, পুলিশের উপস্থিতিতে পুরকর্মীরা বুলডোজার নিয়ে দাঙ্গায় অভিযুক্তদের বাড়ি ভেঙে ফেলতে প্রস্তুতি চালাচ্ছেন। উত্তরপ্রদেশে হিংসা কোন ভাবেই বরদাস্ত করা হবে না নিয়ে আগেই কড়া বার্তা দিয়েছে যোগী প্রশাসন।

সাহারানপুরে বিক্ষোভ ছড়ানোয় অভিযোগে দুই অভিযুক্ত মোজাম্মেল ও আব্দুল ওয়াকিরের বাড়ির কিছু অংশ বুলডোজার দিয়ে ভেঙে দেওয়া হয়েছে। তবে কর্তৃপক্ষের দাবি, ওই নির্মাণ অবৈধ ছিল। কানপুরে গত ৩ জুনের সংঘর্ষের মূল অভিযুক্তের এক নিকট আত্মীয়ের বাড়ি ও বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। উত্তরপ্রদেশের সাতটি জেলা থেকে দাঙ্গায় অভিযুক্ত মোট ২৫৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও তোলপাড় ফেলেছে। উত্তরপ্রদেশে হিংসার আবহে এই ছবি দাবানলের মত ছড়িয়ে পড়েছে।  মুখ্যমন্ত্রীর জন্মদিনে বিশেষ উপহার দেওয়ার জন্য নিজের বুকে ট্যাটু করিয়েছেন মুখ্যমন্ত্রীর মুখ। এমন ঘটনা চমকে ওঠার মতই।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ‘ট্যাটু’ বুকে

উত্তর প্রদেশের এক মুসলিম যুবক মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ‘ট্যাটু’ করিয়েছেন বুকে। জানা গিয়েছে ওই যুবকের নাম  ইয়ামিন সিদ্দিকী।  বছর ২৩ এর এই মুসলিম যুবক যোগীর অন্ধভক্ত। তিনি যোগীকে তার আদর্শ বলেই মনে করেন। গত ৫ জুন যোগীর জন্মদিন উপলক্ষে মুখ্যমন্ত্রীর প্রতি বিশেষ শ্রদ্ধা জানাতেই নিজের বুকে ট্যাটু করেন তিনি। যদিও যোগী আদিত্যনাথের সঙ্গে এই যুবকের এখনও দেখা হয়নি।

আরও পড়ুন: [ইংরাজিতে ৩৫, অঙ্কে ৩৬! জেলাশাসকের মাধ্যমিকের রেজাল্টে চমকে উঠছেন সকলেই]

তবে ইয়ামিন চান মুখ্যমন্ত্রীর সঙ্গে একবার দেখা করে তাঁর পা ছুঁয়ে একটিবার তাঁকে প্রণাম করতে। এই ঘটনা তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়। নিজের ধর্মের অনেকেই ইয়ামিনের এই কাজকে ভাল চোখে নেন নি। তবে সেই সব ঘটনাকে বিশেষ পাত্তা দিতে রাজি নন তিনি। তাঁর কথায় ‘ভাল কাজে অনেক বাধা আসে। যোগী সরকারের আমলে রাজ্যের চিত্রটাই বদলে গিয়েছে। তাঁর মত দক্ষ প্রশাসক দেশে খুব কমই রয়েছে। জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলেই সরকারি সব প্রকল্পের সুযোগ পাচ্ছেন’। যোগী আদিত্যনাথ’কে তার মহান কাজের জন্য স্যালুট জানিয়েছেন ওই যুবক।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: This crazy muslim fan gets up cm yogis tattoo on chest