scorecardresearch

বড় খবর

সাজানো থরে থরে টাকা, ব্যাগে ৪৫ লক্ষ পেয়েও ফেরাল পুলিশকর্মী!

ট্রাফিক কনস্টেবল নীলাম্বরকে ইতিমধ্যেই পুরস্কৃত করার কথা ঘোষণা করেছে জেলা পুলিশ।

Chhattisgarh Cop bag 45 Lakh Police Station, Chhattisgarh Cop, Bag 45 Lakh Police Station, Bag rs 45 Lakh, raipur cop
সাজানো থরে থরে টাকা, ব্যাগে ৪৫ লক্ষ পেয়েও ফেরাল পুলিশকর্মী!

ব্যস্ত রাস্তায় ট্রাফিক সামলাচ্ছেন ট্রাফিক কনস্টেবল নীলাম্বর সিনহা। বেশ কিছুক্ষণ ধরেই রাস্তার পাশেই একটি কালো রঙের ব্যাগ পড়ে থাকতে দেখতে সন্দেহ হয় তার। এগিয়ে গিয়ে ব্যাগের চেন খুলতেই চক্ষু চড়কগাছ ট্রাফিক কনস্টেবলের। ব্যাগে থরে থরে সাজানো ২০০০ আর ৫০০ টাকার নোট। কী করবেন ভেবে উঠতেই খানিক সময় চলে যায় নীলাম্বরের। এরপর সেটি নিয়ে সটান হাজির হন থানায়। ডিউটি অফিসারের হাতে তুলে দেওয়া হল টাকা ভর্তি ব্যাগ। ছত্তিশগড়ের রায়পুরের এই ঘটনা সামনে আসতেই ট্রাফিক কনস্টেবলের প্রশংসায় পঞ্চমুখ সকলেই।

অতিরিক্ত পুলিশ সুপার সুখনন্দন রাঠোর জানিয়েছেন, “ ডিউটিরত অবস্থায় রাস্তার ধারে একটি ব্যাগ পড়ে থাকতে দেখেই সন্দেহ হয় ট্রাফিক পুলিশকর্মীর। এরপর ব্যাগ খুলে তিনি দেখেন থরে থরে নোট সাজানো। তিনি ব্যাগটিকে উদ্ধার করা থানায় জমা করেন। ব্যাগে যা নোট ছিল তার সবই ২,০০০ এবং ৫০০ টাকার”। ব্যাগটি থেকে নগদ প্রায় ৪৫ লক্ষ টাকা উদ্ধার করা হয়েছে বলেই পুলিশের তরফে জানানো হয়েছে।  তবে কোথা থেকে এত পরিমাণ নগদ টাকা এল তার কোন সন্ধান এখনও পুলিশ পায়নি। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: [আদিবাসী রাষ্ট্রপতি হিসাবে ইতিহাস গড়লেন দ্রৌপদী মুর্মু, শ্রদ্ধার্ঘ্য আমূল ইন্ডিয়ার]

এদিকে বিপুল পরিমাণ টাকা ফিরিয়ে যে সততার পরিচয় দিয়েছেন ট্রাফিক কনস্টেবল নীলাম্বর তাকে কুর্ণিশ জানিয়েছেন পুলিশের ঊর্ধ্বতন আধিকারিকরাও। ট্রাফিক  কনস্টেবল নীলাম্বরকে ইতিমধ্যেই পুরস্কৃত করার কথা ঘোষণা করেছে জেলা পুলিশ।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cop finds bag with rs 45 lakh on road hands it over at chhattisgarh police station