scorecardresearch

বড় খবর

বিয়েতে বাস অথবা ট্রেন নয়, আত্মীয়দের জন্য আস্ত বিমান বুক করলেন দম্পতি, দেখুন ভিডিও

এক দম্পতি আত্মীয়দের সঙ্গে বিয়েতে যাওয়ার জন্য আস্ত বিমান বুক করে রেখেছেন।

বিয়েতে বাস অথবা ট্রেন নয়, আত্মীয়দের জন্য আস্ত বিমান বুক করলেন দম্পতি, দেখুন ভিডিও

বিয়েতে বর যাত্রী অথবা কনে যাত্রীদের সাধারণ ভাবে সকলেই বাস অথবা গাড়ির ব্যবস্থা করেন। অনেক সময় ট্রেনেও বর অথবা কনে যাত্রীর যাওয়ার কথাও শোনা যায়। কিন্তু কখনও কী শুনেছেন, আত্মীয়দের বিয়েতে নিজে যেতে আস্ত বিমান ভাড়া করা হয়েছে! সম্প্রতি এমনই চোখ কপালে তোলার মত ঘটনা ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। এক দম্পতি আত্মীয়দের সঙ্গে বিয়েতে যাওয়ার জন্য আস্ত বিমান বুক করে রেখেছেন। হ্যাঁ, আপনি একেবারে সঠিক পড়েছেন। এখন এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় সৃষ্টি করছে।

বিয়ে সবসময় সকলের জন্য স্পেশাল। ছেলে ও মেয়ের পরিবারের সদস্যরা বিয়ের প্রস্তুতিতে কোন খামতি রাখতে চান না। বিয়েতে সবচেয়ে মজা হচ্ছে আত্মীয়-স্বজনদের উপস্থিতি এবং তাদের সঙ্গে আড্ডা, মজা, নাচ-গান। আত্মীয়-স্বজন ছাড়া বিয়ের অনুষ্ঠানটাই একেবারে মাটি হয়ে যায়। আর ঠিক সেই কারণেই এই দম্পতি তাদের আত্মীয়দের সঙ্গে বিয়েতে যাওয়ার জন্য একটি আস্ত বিমান বুক করেছিলেন। এখন তাদের মজার একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল।

আরও পড়ুন: [ বাথ টবে স্নানের সঙ্গে নজর কাড়া নাচ গরিলার, ভিডিও দেখলে হাসতেই হবে ]

এই আকর্ষণীয় ভিডিওটি “@Shreyaa_shaah” নামের একজন ব্যবহারকারী ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ভিডিওটিতে আপনি একজন মহিলাকে দেখতে পাচ্ছেন যিনি তার বোনের বিয়ের জন্য পুরো বিমানটি বুক করেছেন। গোটা বিমান জুড়েই আত্মীয়দের বিমানের আসনে বসে থাকতে দেখা যায়। অবশেষে দম্পতিকে পিছনের সিটে বসে থাকতে দেখা গিয়েছে। ভিডিওতে আত্মীয়দের হাত তুলে আনন্দ-উল্লাসে মেতে উঠতে দেখা যায়। অনলাইনে ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Couple booked whole plane for relatives to reach in wedding