scorecardresearch

বড় খবর

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের খেতাব পেলেন ‘রঙিন দম্পতি’, ভিডিও দেখলে চমকে যাবেন

রঙিন দম্পতি বিশ্বাস করে যে একটি সফল বিবাহের রহস্য হ’ল শিল্প, পরিবর্তন, উল্কি এবং সর্বোপরি একে অপরের প্রতি ভালবাসা

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের খেতাব পেলেন ‘রঙিন দম্পতি’, ভিডিও দেখলে চমকে যাবেন

লেটেস্ট হাল ফ্যাশানের দুনিয়ার বডি মডিফিকেশন, বডি পেন্টিং এই অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। মানুষজন আজকাল নিজেকে সংবাদ শিরোনামে আনার জন্য একই সঙ্গে ফ্যাশানের দুনিয়ায় গা ভাসাতে নানান কারুকার্য করে থাকেন। তেমনই এক বডি মডিফিকেশনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এক দম্পতি তাদের শরীরে মোট ৯৮টি মডিফিকেশন করে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের খেতাব জিতেছে। দম্পতি তাদের শরীরে অনেক ধরনের ট্যাটু তৈরি করেছেন। বাদ যায়নি চোখের সাদা অংশও। চোখের সাদা অংশে করেছেন ট্যাটু, জিভে বসানো কাঁটা। শুধু ত্বক নয়, দাঁত ও চোখেও বিভিন্ন রকম বদল এনেছেন দম্পতি।

গ্যাব্রিয়েলা (আর্জেন্টিনা) এবং ভিক্টর (উরুগুয়ে) প্রায় ২৪ বছর আগে আর্জেন্টিনার বুয়েনস আইরেসে একটি মোটরসাইকেল ইভেন্টে দেখা হয়েছিল। এর পর তার জীবন পুরোপুরি বদলে যায়। এটা প্রথম দর্শনে প্রেম। দম্পতি ১৪ বছর ধরে বিবাহিত এবং তারা খুব সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। ২০০৯সালে ভিক্টরের প্রথম শারীরিক পরিবর্তন। তার নতুন চেহারা ভালোবেসে, গ্যাব্রিয়েলা গ্রহণ করেছিল।

আরও পড়ুন: [ জালে ধরা পড়ল সাড়ে তিরিশ কেজির গোল্ড ফিশ, উত্তেজনায় ফুটছে নেটদুনিয়া ]

দম্পতির জন্য শারীরিক পরিবর্তন হল শৈল্পিক অভিব্যক্তি এবং স্বাধীনতার চূড়ান্ত প্রতীক। ভিক্টর বলেন, “আমার জন্য, একজন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডধারী হওয়াটা আমার শরীরের শিল্পের প্রতি ভালোবাসার জন্য জীবন আমাকে যে পুরস্কার দিয়েছে তার মধ্যে একটি এবং আমি অত্যন্ত কৃতজ্ঞ… কারণ এই রেকর্ডটি আমাকে আমার একটি বড় স্বপ্ন পূরণ করতে সাহায্য করেছে।”

বডি আর্টের প্রতি তার ভালবাসা তাকে তার শরীরে আরও পরিবর্তন করতে অনুপ্রাণিত করে। এই উদ্যমী এবং রঙিন দম্পতি বিশ্বাস করে যে একটি সফল বিবাহের রহস্য হ’ল শিল্প, পরিবর্তন, উল্কি এবং সর্বোপরি একে অপরের প্রতি ভালবাসা, প্রতিশ্রুতি এবং শ্রদ্ধার একটি ভাগ করা ভালবাসা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Couple from argentina sets world record for having the most body modifications