scorecardresearch

বড় খবর

রকেট গতিতে ধেয়ে আসছে প্রকাণ্ড কুমির, ভিডিও দেখেই শিউরে উঠেছেন নেটজনতা

সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে।

রকেট গতিতে ধেয়ে আসছে প্রকাণ্ড কুমির, ভিডিও দেখেই শিউরে উঠেছেন নেটজনতা
রকেট গতিতে ধেয়ে আসছে প্রকাণ্ড কুমির

আপনি যখন কুমিরের সম্পর্কে শুনবেন, তখন প্রথম যে জিনিসটি মনে আসে তা হল  ভয়ের অনুভূতি। ভয়ঙ্কর সরীসৃপ প্রজাতির কুমিরের একাধিক ভিডিও এর আগে ভাইরাল হয়েছে সমাজ মাধ্যমে। ধরুন একটি কুমির আপনার দিকে ছুটে আসছে রকেট গতিতে!  এমন বিষয় কল্পনা করা দুঃস্বপ্নের। সম্প্রতি এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করবে। একটি কুমিরকে রকেট গতিতে একজন মানুষের দিকে ছুটতে দেখা যাচ্ছে৷

ভিডিওটি ১৮ আগস্ট ফ্লোরিডার থিম পার্ক এবং বন্যপ্রাণী সংরক্ষণকারী গ্যাটরল্যান্ড অরল্যান্ডো ফেসবুকে পোস্ট করেছিল এবং এটি এখন পর্যন্ত ভিডিওটি ১.৪ মিলিয়নেরও বেশি মানুষ দেখেছেন।

ক্লিপটিতে চেইনসো নামে একটি কুমিরকে একটি খাঁচার ভিতরে রকেট গতিতে ছুটতে দেখা যাচ্ছে। চটপটে কুমিরটিকে এমন একজন ব্যক্তির দিকে ছুটে যেতে দেখা যায় যে তার পথ থেকে বেরিয়ে আসার জন্য দৌড়ে আসে যখন পার্কের লোকেরা কৌতূহলীভাবে তা দেখে। “অ্যাকশনে চেইনসা। আমাদের আশ্চর্যজনক কিউবান কুমির,” ভিডিওটির ক্যাপশনে বলা হয়েছে।

আরও পড়ুন: [ ডিএমের চশমা নিয়ে পগার পার বাঁদর ছানা, উদ্ধার ঘিরে হুলস্থূল, দেখুন ভিডিও ]

ভিডিওটি ভাইরাল হতেই নেটিজেনদের প্রচুর প্রতিক্রিয়া অর্জন করেছে। অনেকেই বলেছেন যে তারা এমনভাবে একটি কুমিরকে দৌড়াতে দেখেনি। একজন ফেসবুক ব্যবহারকারী মন্তব্য করেছেন, “আমি কখনও কুমির বা কুমিরকে এভাবে দৌড়াতে দেখিনি। একই সময়ে অন্য একজন ইউজার লিখেছেন আমি কুমিরকে এভাবে দৌড়াতে দেখিনি! এটা আমার জন্য এক ভয়ঙ্কর অভিজ্ঞতা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Crocodile gallops towards man gives people goosebumps watch viral video