scorecardresearch

বড় খবর

ছুটে আসছে ভয়ঙ্কর ডাইনোসর! প্রাণ বাঁচাতে দৌড় মানুষজনের, ভিডিও দেখে চমকে উঠলো নেটপাড়া

ডাইনোসরকে দেখে মানুষজন রীতিমত ভয় পেয়েছেন।

ছুটে আসছে ভয়ঙ্কর ডাইনোসর! প্রাণ বাঁচাতে দৌড় মানুষজনের, ভিডিও দেখে চমকে উঠলো নেটপাড়া
ডাইনোসরকে দেখে মানুষজন রীতিমত ভয় পেয়েছে্ন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও গুলি দেখার জন্য মানুষজন মুখিয়ে থাকেন।  এর মধ্যে অনেক ভিডিও দেখার পর আমরা আমাদের হাসি থামাতেই পারি না। মানুষজন সাধারণ ভাবে বিনোদনের অংশ হিসাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিওগুলি দেখে থাকেন। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায় যেটি দেখার পর আপনি হতবাক হয়ে যাবেন।

আসলে, মানুষজন প্রকাশ্যে একটি ডাইনোসরকে ধেয়ে আসতে দেখে। যা দেখে অনেকেই ছুটে পালায়। বেশ কয়েকজন পালাতে গিয়ে মাটিতে আছাড়ও খান। যদিও এটি একটি প্র্যাঙ্ক ভিডিও, তবে ডাইনোসরকে দেখে মানুষজন রীতিমত ভয় পেয়েছে্ন। আর সেই ভিডিও এখন ভাইরাল নেটদুনিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, কীভাবে একজন মানুষ প্রাণভয়ে দৌড়াচ্ছেন। তাঁকে দৌড়াতে দেখে অন্যরাও বিভ্রান্ত হয়ে পড়েন। মানুষজন যখন দেখল রাস্তার পাশেই একটি গলি থেকে বেরোচ্ছে একটি ডাইনোসর তখন কিছু ভাবার আগেই প্রাণ ভয়ে যে যেদিকে পারল দৌড়াতে শুরু করল। তবে পরে জানা যায়, এই প্রাণীর ভেতরে একজন মানুষ রয়েছেন। এটি একটি প্র্যাঙ্ক ভিডিও। প্র্যাঙ্ক ভিডিওতে দেখা প্রাণীটিকে দেখতে হুবহু ডাইনোসরের মতো। যা দেখে আঁতকে ওঠেন পথ চলতি মানুষজন।

আরও পড়ুন: [ বিশ্বের সেরা ‘সুন্দরী পুলিশ আধিকারিক’! কাহিনীতে রয়েছে চমকের ছড়াছড়ি ]

ভাইরাল হওয়া এই ভিডিওটি শেয়ার করেছেন এনিজেটর নামের এক ব্যবহারকারী, ভিডিওটি ১ লাখের বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে এই ভিডিও নিয়ে অনেকের মন্তব্যও দেখা যাচ্ছে। মন্তব্য করতে গিয়ে এক ব্যবহারকারী লিখেছেন- এ ধরনের প্র্যাঙ্ক করা উচিত নয়। মন্তব্য করতে গিয়ে আরেক ব্যবহারকারী লিখেছেন- এটি একটি ভয়ঙ্কর প্র্যাঙ্ক ভিডিও।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dangerious animal on road seeing which people started run saving their lives