scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

বিশ্বের সেরা ‘সুন্দরী পুলিশ আধিকারিক’! কাহিনীতে রয়েছে চমকের ছড়াছড়ি

এই এক ছবিই তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

বিশ্বের সেরা ‘সুন্দরী পুলিশ আধিকারিক’! কাহিনীতে রয়েছে চমকের ছড়াছড়ি
তার ‘গ্ল্যামারাস’ ছবি দেখে মানুষ তাকে 'পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা’ তকমাও দিয়েছেন।

সোশ্যাল মিডিয়া মানেই চমক। একদিনে যখন কলকাতাতে এক মহিলা পুলিশকর্মী কামড় বিতর্কে বিদ্ধ, ঠিক তখনই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে কলম্বিয়ান পুলিশের এক মহিলা আধিকারিকের ছবি। আর এই এক ছবিই তোলপাড় ফেলেছে নেটদুনিয়ায়।

কলম্বিয়ান পুলিশের এক মহিলা আধিকারিক তার সৌন্দর্য নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আলোচিত হন। তার ‘গ্ল্যামারাস’ ছবি দেখে মানুষ তাকে ‘পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা’ তকমাও দিয়েছেন। তবে সেসব বিষয়কে বিশেষ আমল না দিয়ে নিজের কাজেই মনোনিবেশ করতে চান তিনি। মহিলা ওই পুলিশ আধিকারিক বলেন, ভবিষ্যতেও মডেলিং না করে পুলিশ বাহিনীতে থেকে মানুষের সুরক্ষা ও সেবার কাজ করে যাব। জানা গিয়েছে ওই মহিলা পুলিশ আধিকারিকের নাম ডায়ানা রামিরেজ। তাকে প্রায়ই মেডেলিন শহরের রাস্তায় টহল দিতে দেখা যায়। ক্যারিয়ার নিয়ে তার বক্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হচ্ছেন তিনি।

ডায়ানা বলেন, “আমাকে যদি আবার তার পেশা বেছে নেওয়ার সুযোগ দেওয়া হয় তবে আবার পুলিশ অফিসার হতে চাই। এই কাজের কারণেই আজ আমার স্বীকৃতি”। পুলিশের চাকরি সত্ত্বেও সোশ্যাল মিডিয়ায় তার প্রায় চার লাখ ফলোয়ার রয়েছে। তিনি তার ভক্তদের জন্য সুন্দর সুন্দর ছবিও শেয়ার করেন। অনেক ছবিতে তাকে পুলিশের ইউনিফর্মেও দেখা যায়। তিনি প্রভাবশালী পুলিশকর্মীর পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন।

আরও পড়ুন: [ খালি রঙের বালতিতেই সুরের ঝড়! ‘ড্রামারের’ প্রতিভায় মজে নেটপাড়া, ভিডিও ভাইরাল ]

এই পুরস্কার দেওয়া হয় পুলিশ বা সেনা কর্মকর্তাদের যারা ডিজিটাল কনটেন্টের মাধ্যমে মানুষের কাছে পৌঁছান। কেউ কেউ তাকে ‘পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা’ বলেও ডাকেন। ডায়নার কথায়, “পুলিশ বিভাগ কর্তৃক এই সম্মানের জন্য মনোনীত হওয়া আমার কাছে সম্মানের”। তার সৌন্দর্যের জন্য তামাম বিশ্ব তাকে সেলাম জানিয়েছেন এবং কেউ তার সাহসিকতার প্রশংসাও করেছেন।একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন যে তিনি সুন্দর এবং আবেগপ্রবণ!  মহিলারা মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, রাশিয়া, ইজরায়েল, তুরস্ক এবং পাকিস্তানের মতো দেশে ফাইটার পাইলট হিসাবেও কাজ করেন। আমেরিকাতে, পারমাণবিক ক্ষেপণাস্ত্র সাবমেরিনেও মহিলাদের নিয়োগ করা হয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Worlds most beautiful cop diana ramire from colombia