scorecardresearch

তরতরিয়ে গাছে চড়ছে বিশালাকার সাপ, হাড়হিম করা ভিডিও দেখেই শিউরে উঠলেন সকলেই

রোমহর্ষক এই ভিডিও দেখতে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়া ভিড়

তরতরিয়ে গাছে চড়ছে বিশালাকার সাপ, হাড়হিম করা ভিডিও দেখেই শিউরে উঠলেন সকলেই
তরতরিয়ে গাছে চড়ছে বিশালাকার সাপ

সোশ্যাল মিডিয়ায়, ব্যবহারকারীরা প্রতিদিন নানান বিপজ্জনক ভিডিও দেখে থাকেন। যাকে এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যা দেখে একাধারে সবাই যেমন অবাক হয়ে যান তেমনই কিছু কিছু ভিডিও ভয়ের অনুভূতিও সৃষ্টি করে। অতীতে, ওয়াইল্ড লাইফ নিয়ে অনেক ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে, যা দেখে ব্যবহারকারীদের শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করেছে। তেমনই এক ভয়ঙ্কর ভিডিও ফের একবার ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

সাধারণভাবে সাপ বিষাক্ত হওয়ার কারণে সবাই তাদের থেকে দূরে থাকতেই পছন্দ করেন। বর্তমানে সোশ্যাল মিডিয়াই একমাত্র জায়গা যেখানে সবাই সাপ দেখতে পছন্দ করেন। এমন পরিস্থিতিতে আজকাল সোশ্যাল মিডিয়ায় বিপজ্জনক এবং দৈত্যাকার সাপের ভিডিও ক্রমশই দেখা যাচ্ছে। এবং তা রীতিমত ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়।

আরও পড়ুন: [ রঙিন বেলুন দেখেই খুশিতে ডগমগ, আদরের সারমেয়’র মজার ভিডিও ভাইরাল ]

সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  যা দেখলেই আন্দাজ করা যায় যে, সাপের পক্ষে একজন সাধারণ মানুষকে মেরে ফেলা যতটা সহজ, বিশালাকার সাপের পক্ষে গাছে ওঠা ততটাই সহজ।  অনেক সময় দেখা গেছে, গাছে উঠতে মানুষকে অনেক হ্যাপা পোহাতে হয়। অন্যদিকে, একটি সাপটি খুব সহজেই গাছে উঠে যায়।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে একটি বিশালাকারের সাপকে একটি গাছের গুঁড়িতে আঘাত করার পর দ্রুত উপরের দিকে উঠে যেতে দেখা যাচ্ছে। ভিডিওটি দেখে ব্যবহারকারীরা বেশ আতঙ্কিত হয়ে পড়েছেন। একই সময়ে, কেউ কেউ বলে যে একটি গাছে ওঠা একটি সাপের কাছে জলের মতই সহজ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dangerous snake was seen climbing up in the tree video goes viral