বড় খবর

তরুণীর সুরে সাড়া হরিণের! সিনেমা নয় বাস্তবেই এমন কাণ্ড, দেখুন ভিডিও

হার্প নিয়ে একমনে সুর তুলেছেন অরণ্যে। সেই সুরেই মন্ত্রমুগ্ধ হয়ে যেন এগিয়ে আসতে থাকে একটা হরিণ। বোঝা যায়, সুর বেশ উপভোগ করছে সেই হরিণটি।

তন্ময় হয়ে সুরের ঝংকার তুলেছেন তরুণী। আর পিছন থেকে নির্বাক শ্রোতার ভূমিকায় হরিণ। তরুণীর অজান্তেই সেই হরিণ এগিয়ে আসছে সুরের মায়ায়। তরুণীর কোনো ভ্রূক্ষেপই নেই। এক মনে বাজিয়েই চলছেন হার্প। এমনই এক ভাইরাল ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে।

মন ভালো করে দিচ্ছে নেটিজেনদের। ‘ওয়েলকাম টু জঙ্গল’ নামের এক টুইটার হ্যান্ডেল থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছিল কিছুদিন আগেই। ক্যাপশনে লেখা হয়, ‘হরিণ হার্পের সুরে থেমে যায়’। তারপরেই তা এখন ভাইরাল।

৬৫ মিনিটের ভিডিও ক্লিপে যে তরুণীকে দেখা যাচ্ছে তিনি নাওমি এসভি। নিজের ইউটিউব চ্যানেলে পুরো ভিডিওটি আপলোড করেন তিনি। ক্যাপশনে তিনি লেখেন, “আমার হার্প সেশনে মুগ্ধ হয়ে যায় একটা হরিণ। অনেকটা ডিজনি সিনেমার মত।” সেখান থেকেই ছোট একটা ক্লিপ শেয়ার করা হয় টুইটারে।

আরও পড়ুন

গন্ডারের ‘প্রেমে পাগল’ হাতি, ভাইরাল ভিডিওয় দেখুন খুনসুটি

ইতিমধ্যেই সেই ভিডিও কয়েকলাখ ভিউয়ারশিপ আদায় করে নিয়েছে। নেটিজেনরাও সেই সুরের টানেই কমেন্ট বক্স ভরিয়ে তুলছেন। প্রত্যেকেই ভিডিওর প্রশংসা করেছেন। কেউ লিখেছেন, নাওমিকে ডিজনির রাজকুমারীর মতোই লাগছে। একজন লিখেছেন, প্রাণীরাও সুরের স্বাদ গ্রহণ করতে পারে। সুর হল বিশ্বজনীন একটা ভাষা।

সেই ভিডিওতেই দেখা যাচ্ছে, হার্প নিয়ে একমনে সুর তুলেছেন অরণ্যে। সেই সুরেই মন্ত্রমুগ্ধ হয়ে যেন এগিয়ে আসতে থাকে একটা হরিণ। বোঝা যায়, সুর বেশ উপভোগ করছে সেই হরিণটি। তবে আচমকাই সেই হার্প সেশনে বন্ধ হয়ে যায়, কেন দেখে নিন ভিডিওয়!

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Deer listens to a girl playing harp viral video

Next Story
গন্ডারের ‘প্রেমে পাগল’ হাতি, ভাইরাল ভিডিওয় দেখুন খুনসুটি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com