scorecardresearch

গন্ডারের ‘প্রেমে পাগল’ হাতি, ভাইরাল ভিডিওয় দেখুন খুনসুটি

সুশান্ত নন্দা নিজে এই ভিডিও পোস্ট করে টুইটারের ক্যাপশনে লিখেছেন, “সহজ একটা আলিঙ্গনের মধ্যেই অনেক কিছু থাকে। এটা হৃদয়ে উত্তাপ এনে দেয়।”

গন্ডারের ‘প্রেমে পাগল’ হাতি, ভাইরাল ভিডিওয় দেখুন খুনসুটি

পশুদের নাকি মন নেই! এমন কথা শোনা যায় হামেশাই। তবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখলে অনেকেরই সেট মত বদলাতে বাধ্য। ইন্টারনেট সেনসেশন হয়ে যাওয়া একটি ভিডিওয় সম্প্রতি দেখা গিয়েছে একটি গন্ডারকে জড়িয়ে ধরছে একটা হাতি।

১৫ সেকেন্ডের একটি ভিডিও শেয়ার করেছেন বনবিভাগের আধিকারিক সুশান্ত নন্দা। অনলাইনে আসার পরই সেই ভিডিও মন কেড়ে নিয়েছে নেট নাগরিকদের। কয়েক ঘন্টার মধ্যেই ভিউয়ার সংখ্যা ৬০০০ ছাড়িয়েছে।

সেই ক্লিপেই দেখা যাচ্ছে, একটি নদীর ধারে হাতি শুড় দিয়ে যেন আদর করছে গন্ডারটিকে। প্রত্যুত্তরে গন্ডারটিও জড়িয়ে ধরে বন্ধুত্বের বার্তা দিচ্ছে হাতিকে। সুন্দর এই ভিডিওতেই মন গলেছে সবার।

সুশান্ত নন্দা নিজে এই ভিডিও পোস্ট করে টুইটারের ক্যাপশনে লিখেছেন, “সহজ একটা আলিঙ্গনের মধ্যেই অনেক কিছু থাকে। এটা হৃদয়ে উত্তাপ এনে দেয়। হাতিটি এখানে গন্ডারকে আলিঙ্গন করছে এই দৃশ্য সবার হৃদয় গলিয়ে দিচ্ছে।”

আরও পড়ুন

তরুণীর সুরে সাড়া হরিণের! সিনেমা নয় বাস্তবেই এমন কাণ্ড, দেখুন ভিডিও

এই ভিডিও দেখেই সকলে কার্যত বাকরুদ্ধ। অসাধারণ, দুরন্ত, অনেক ভালোবাসা- এমন বিশেষণই নেটিজেনরা লিখছেন কমেন্ট বক্সে এসে। একজন টুইটার ব্যবহারকারী লেখেন, “মানুষের থেকে ভালো।”

দেখে নেওয়া যাক নেটিজেনদের প্রতিক্রিয়া-

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video of elephant hugging rhino goes viral