scorecardresearch

বড় খবর

অনর্গল সংস্কৃতে যাত্রীর সঙ্গে গল্প, ক্যাব চালকের কাণ্ডে মজে সকলেই

দিল্লির ক্যাবচালকের কীর্তিতে মজে নেটপাড়া

অনর্গল সংস্কৃতে যাত্রীর সঙ্গে গল্প, ক্যাব চালকের কাণ্ডে মজে সকলেই

নানা ভাষা, নানান সংস্কৃতির মানুষের মেলবন্ধন ভারতবর্ষ। বেশিরভাগ মানুষকেই দেশের বিভিন্ন এলাকায় হিন্দি এবং ইংরেজিতে কথা বলতে দেখা যায়। ভারতে প্রচলিত সমস্ত ভাষার মধ্যে সংস্কৃত এমন একটি ভাষা, যেখানে খুব কম লোককেই কথা বলতে শোনা যায়। আধুনিক সময়ে, সংস্কৃত ভাষা কেবল পুজা অর্চনার ক্ষেত্রেই ব্যবহার করা হয়। ধীরে ধীরে সংস্কৃত ভাষা হারিয়ে যেতে বসেছে।

এমন সময়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, যাতে এক ক্যাব চালককে যাত্রীর সঙ্গে অনর্গল সংস্কৃতে কথা বলতে শোনা যায়। আর এই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের অবাক করেছে এই ভিডিও। এই ভিডিওতে, উভয়কেই একে অপরের সঙ্গে সাবলীল সংস্কৃত ভাষায় কথা বলতে দেখা যায়।

ভিডিওতে আপনি দেখেছেন যে একজন যাত্রী দিল্লির একজন ক্যাব চালকের সঙ্গে সংস্কৃত ভাষায় কথা বলছেন। ভিডিওটি টুইটারে শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায় । ভিডিওটির পোস্টের ক্যাপশনে লেখা হয়েছে, “আশ্চর্যজনক!! দিল্লির এই গাড়িচালক আজ সকালে আমার সঙ্গে সংস্কৃতে কথা বলেছেন।

আরও পড়ুন: [ ‘ঝরঝরে’ একতারায় সুরের ‘জাদু’, বিস্ময়প্রতিভাকে কুর্নিশ নেটপাড়ার ]

ভাইরাল হওয়া এই আকর্ষণীয় ভিডিওতে দেখা যায় যে গাড়িতে বসা যাত্রী তার ক্যাব ড্রাইভারের সঙ্গে সংস্কৃতে কথা বলছেন। মজার ব্যাপার হল, ক্যাব চালকও একই ভাষায় উত্তর দিয়েছেন। যাত্রীটি ড্রাইভারকে সংস্কৃতে তার নিজের শহর সম্পর্কেও জিজ্ঞাসা করেছিল, যার উত্তরে চালক বলেছিলেন যে তার নাম অশোক এবং তিনি উত্তর প্রদেশের বাসিন্দা। ড্রাইভারকে তার পরিবার সম্পর্কে আরও জিজ্ঞাসা করা হলে তিনিও সাবলীলভাবে সংস্কৃতে তার উত্তর দিয়েছিলেন। এই ভিডিওটি অনলাইন ব্যবহারকারীদের মন জয় করছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Delhi cab driver speaks fluent sanskrit with passenger video goes viral