scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘ঝরঝরে’ একতারায় সুরের ‘জাদু’, বিস্ময়প্রতিভাকে কুর্নিশ নেটপাড়ার

ভিডিওতে ব্যক্তির এমন প্রতিভা সকলেরই হৃদয় ছুঁয়ে গিয়েছে

‘ঝরঝরে’ একতারায় সুরের ‘জাদু’, বিস্ময়প্রতিভাকে কুর্নিশ নেটপাড়ার

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন ভাইরাল হয় নানান বিষ্ময়কর ভিডিও। সামনে আসে একাধিক প্রতিভা। প্রতিদিনই হাজার হাজার আশ্চর্যজনক ভিডিও ভাইরাল হয় নেটদুনিয়ায়। সম্প্রতি এমনই এক ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে যেখানে এক ব্যক্তির নজরকাড়া প্রতিভা সামনে এসেছে।

সাধারণত আমরা রাস্তার ধারে অথবা ট্রেনে অনেক ধরণের মানুষজনকে গান গেয়ে অর্থ উপার্জন করতে দেখা যায়। বিস্ময়কর এমন প্রতিভা আমাদের মুগ্ধ করে। অনেকেই আছেন যারা অর্থের অভাবে এবং অসহায়ত্বের কারণে তারা তাদের প্রতিভার পরিচয় সকলের সামনে আনতে পারেন না। তাদের ক্ষেত্রে একমাত্র হাতিয়ার সোশ্যাল মিডিয়ায়।

ভাইরাল হওয়া ভিডিওটি সোশ্যাল মিডিয়ার অনেক প্ল্যাটফর্মে শেয়ার করা হয়েছে। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ধর্মেন্দ্র নামে এক ব্যক্তি। এতে এক ব্যক্তিকে রাস্তায় টিনের কৌটো এবং কাঠের হাতলের সাহায্যে একতারা জাতীয় বাদ্যযন্ত্র বাজাতে দেখা যায়। লোকটিকে ভাইরাল এই ভিডিওতে নুসরাত ফতেহ আলি খানের ‘মেরে রাশকে কামার’ গানের সুরে ঝড় তুলতে দেখা যায়।

আরও পড়ুন: [ বৃদ্ধের প্রেমে পড়েই বিয়ের সিদ্ধান্ত, তরুণীর অবাক কাণ্ডে ভিরমি খাচ্ছে নেটপাড়া ]

ভিডিওতে ব্যক্তির এমন প্রতিভা সকলেরই হৃদয় ছুঁয়ে গিয়েছে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। খবর লেখা পর্যন্ত ২ লাখ ৫ হাজারের বেশি লাইক ও ২২ লাখের বেশি ভিউ পেয়েছে। ভিডিওটি দেখার পর, ব্যবহারকারীরা ক্রমাগত ব্যক্তির সুরের প্রশংসায় পঞ্চমুখ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man playing mere rashke qamar song on man made musical instrument514673