scorecardresearch

চূড়ান্ত অসম্মান জাতীয় পতাকার, স্কুটি মোছার ভিডিও ভাইরাল, গ্রেফতার যুবক!

জাতীয় পতাকা দিয়ে সাদা স্কুটি মোছার ভিডিও ভাইরাল হতেই যুবককে আটক করে দিল্লি পুলিশ।

চূড়ান্ত অসম্মান জাতীয় পতাকার, স্কুটি মোছার ভিডিও ভাইরাল, গ্রেফতার যুবক!
চূড়ান্ত অসম্মান জাতীয় পতাকার, স্কুটি মোছার ভিডিও ভাইরাল, গ্রেফতার যুবক

জাতীয় পতাকার অবমাননার দায়ে এক যুবককে গ্রেফতার করেছে দিল্লি পুলিশ। আসলে, একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যাতে দেখা যায় ওই যুবক জাতীয় পতাকা দিয়ে তার স্কুটি পরিষ্কার করছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই ভিডিও সম্পর্কে জানতে পারে পুলিশ। দিল্লি পুলিশ জানায় সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা একটি ভিডিওর প্রেক্ষিপ্তে একটি এফআইআর দায়ের করা হয়েছে, ভিডিওতে একজন ব্যক্তিকে জাতীয় পতাকার অবমাননা করতে দেখা গিয়েছে। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে পতাকা ও স্কুটি। ধৃতের বিরুদ্ধে আইন মোতাবেক ব্যবস্থা নেওয়া হবে।

পুলিশ জানিয়েছে, ঘটনাটি উত্তর-পূর্ব দিল্লির ভজনপুরা এলাকার। ওই ব্যক্তি উত্তর ঘোন্ডা এলাকার বাসিন্দা। এই ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় আপলোড করার পর বিষয়টি প্রকাশ্যে আসে।

আরও পড়ুন: [ ছাত্রদের দিয়ে বাথরুম পরিষ্কার, সামনে এল যোগীরাজ্যের শিক্ষার বেহাল দশা, ভিডিও ভাইরাল! ]

ভিডিওতে, দেখা গিয়েছে লোকটি তার সাদা স্কুটিকে পরিষ্কার করতে জাতীয় পতাকা ব্যবহার করছেন। একজন সিনিয়র পুলিশ অফিসার ভিডিও প্রসঙ্গে বলেছেন যে এই বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে এবং জাতীয় পতাকা অবমাননা আইনের অধীনে ভজনপুরা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতারও করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Delhi man uses tricolour to clean his scooty arrested after online outrage