scorecardresearch

বড় খবর

বাইকে বসিয়ে হবু স্ত্রী’কে উড়িয়ে নিয়ে কেরামতি, প্রি-ওয়েডিং শ্যুট দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া

ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে আট লাখের বেশি বার দেখা হয়েছে।

বাইকে বসিয়ে হবু স্ত্রী’কে উড়িয়ে নিয়ে কেরামতি, প্রি-ওয়েডিং শ্যুট দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া
বাইকে বসে হবু স্ত্রী'কে উড়িয়ে নিয়ে কেরামতি, প্রি-ওয়েডিং শ্যুট দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল প্রি-ওয়েডিং শ্যুট। এই ধরণের শ্যুট আজকাল ট্রেন্ডে পরিণত হয়েছে। নেটমাধ্যমে একাধিক প্রি-ওয়েডিং শ্যুটের ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে। মানুষজনও এই ধরণের ভিডিওগুলি দারুণ ভাবে পছন্দ করেন। এমনই একটি ভিডিও আজকাল সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে। এই ভিডিওতে এক দম্পতি ফিল্মি স্টাইলে ফটোশ্যুট করতে দেখা গিয়েছে। হবু স্ত্রীকে মোটর বাইকের পিছনের সিটে বসে শূন্যে উড়ে যেতে দেখা গিয়েছে এই প্রি-ওয়েডিং শ্যুটের ভিডিওতে। যা দেখে হতবাক মানুষজন।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে এক দম্পতি একটি মোটর বাইকে বসে আছেন। এর পরে, বাইকটি স্টার্ট দিয়ে একটি ক্রেনের সাহায্যে বাইকটিকে শূন্যে তুলে গাড়ির ওপর দিয়ে বাইকটিকে অন্যপ্রান্তে নিয়ে যেতে দেখা যায়। বাইকে বসে রয়েছেন হবু দম্পতি। এই প্রি-ওয়েডিং শ্যুট সিনেমার চিত্রনাট্যকেও হার মানিয়েছে। ভিডিওর শ্যুটিং চলাকালীন আশেপাশে মানুষজন জড়ো হয়ে যান। গাড়ির ওপর দিয়ে ফিল্মি কায়দায় বাইকটি এপ্রান্ত থেকে অন্যপ্রান্তে পৌঁছানোর সঙ্গে সঙ্গে লোকজনকে হাততালি দিয়ে দম্পতিকে শুভেচ্ছাও জানান।

আরও পড়ুন: [ ‘স্ট্রিট লাইটেই’ পড়াশুনা! ছোট মেয়ের ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া, ভিডিও ভাইরাল ]

ভাইরাল এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে। এই ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন @bestofallll নামের ব্যবহারকারী। ভিডিওটি শেয়ার হওয়ার পর থেকে আট লাখের বেশি বার দেখা হয়েছে। ভিডিওটিতে ১৫ হাজার লাইক এবং অজস্র কমেন্টে ভরে ওঠে এই ভিডিও। অনেকে এই ভিডিওটিকে মজার বলে অভিহিত করেছেন, আবার অনেকে ভিডিওটিকে ভালভাবে গ্রহণ করেননি।

একই সময়ে, একজন ব্যবহারকারী লিখেছেন ‘আমি মে মাসে বিয়ে করছি এবং আমি এই ফটোগ্রাফারকে আবার শ্যুটের জন্য ডাকব। একজন একজন ব্যবহারকারী লিখেছেন “এমন ফটোশ্যুট আমি কখনও ভুলতে পারব না”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Desi bride groom fly bike in air for pre wedding shoot internet calls it dhoom