scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

‘স্ট্রিট লাইটেই’ পড়াশুনা! ছোট মেয়ের ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া, ভিডিও ভাইরাল

মেয়েটির নিষ্ঠা ও পড়াশুনার প্রতি ভালবাসা দেখে মানুষজন মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ।

‘স্ট্রিট লাইটেই’ পড়াশুনা! ছোট মেয়ের ভিডিও দেখে আবেগে ভাসল নেটপাড়া, ভিডিও ভাইরাল
মেয়েটির নিষ্ঠা ও পড়াশুনার প্রতি ভালবাসা দেখে মানুষজন তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

সোশ্যাল মিডিয়ায় অনেক অনুপ্রেরণামূলক ভিডিও ভাইরাল হয়। এই ধরণের ভিডিওগুলি মানুষকে অনুপ্রেরণা জোগায়। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যা দেখে মানুষ জন আবেগে ভেসে গিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে এক স্কুলপড়ুয়া রাস্তার আলোর নিচে পড়াশুনা করছে। মেয়েটির পরনে রয়েছে স্কুলের ইউনিফর্ম। মেয়েটির নিষ্ঠা ও পড়াশুনার প্রতি ভালবাসা দেখে মানুষজন তাঁর প্রশংসায় পঞ্চমুখ।

অতিমারী পরবর্তীতে আর্থিক সংকটের শিকার হাজার হাজার পরিবার। আর্থিক অনটনের কারণে অনেক পরিবারে শিশুদের নুন্যতম চাহিদাও পূরণ হচ্ছে না অনেক পরিবারেই। ভাইরাল হওয়া ভিডিওতে, কিশোরীকে রাস্তার পাশে একটি মুদি দোকানের সামনে স্ট্রিট লাইটের নিচে পড়াশুনা করতে দেখা যায়। জানা গিয়েছে মেয়েটির বাড়িতে কারেন্ট না থাকার কারণে রাস্তার ধারে লাইটের নীচে পড়াশুনা করতে দেখা গিয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি ‘স্ট্যাটাস জোন’ নামে একটি ইনস্টাগ্রাম পেজ থেকে শেয়ার করা হয়েছে। ভিডিওতে স্কুল ইউনিফর্ম পরা একটি ছোট্ট মেয়েকে রাস্তার আলোর নিচে পড়াশোনা করতে দেখা যাচ্ছে। মেয়েটির বাড়িতে বিদ্যুৎ না থাকায় মেয়েটি রাস্তার ধারে স্ট্রিট লাইটে বসে পড়াশুনা করছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের আবেগপ্রবণ করে তুলেছে। সবাই মেয়েটির প্রশংসায় পঞ্চমুখ। 

আরও পড়ুন : [ ঝরঝরে ইংরাজিতে মাসকাবারি ফর্দ, পরিচারিকার কাণ্ডে হুঁশ উড়েছে নেটপাড়ার ]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে। ভিডিওটি ৬৫ হাজারের বেশি ভিউ ও ৫ হাজারের বেশি লাইক পেয়েছে। ব্যবহারকারীরা মেয়েটির আবেগকে স্যালুট জানিয়েছে। একজন ব্যবহারকারী মন্তব্য করে লিখেছেন এঁরাই দেশের ভবিষ্যৎ’। সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে অনুপ্রেরণামূলক ভিডিও। ভিডিওটি ৬৫ হাজারের বেশি ভিউ এবং ৫ হাজারের বেশি লাইক পেয়েছে। অন্য এক ব্যবহারকারী লিখেছেন, ‘সত্যিই সেরা ভিডিও!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl seen studying under street lights users say most beautiful video