scorecardresearch

বিয়ের জন্য চরম পদক্ষেপ তরুণীর, মাঝ রাস্তা থেকে পছন্দের পাত্রকে অপহরণ!

বাবার অভিযোগ ছেলে ভয়ে একেবারে সিঁটিয়ে ছিল।

Doctor Kidnapped,Forcefully Married,Bihar,Begusarai,love marriages,Kidnapped,Forced Marriage,Pidhauli village,Teghra Police Station
পশু চিকিৎসক পাত্রকে অপহরণ করে বিয়ে করার অভিযোগ উঠলো তরুণীর বিরুদ্ধে।

 বিয়ের জন্য চরম পদক্ষেপ তরুণীর। পশু চিকিৎসক পাত্রকে অপহরণ করে বিয়ে করার অভিযোগ উঠলো তরুণীর বিরুদ্ধে। বিহারের বেগুসরাইয়ের ঘটনায় তোলপাড় দেশ। সূত্রের খবর অনুসারে জানা গিয়েছে পশু চিকিৎসক সত্যম কুমার ঝাঁ এদিন হাসপাতাল থেকে একটি কল পেয়ে বেরোন। পথেই তাকে তুলে নিয়ে যায় একদল যুবক। নিয়ে গিয়েই মন্দিরে তাকে জোর করে বিয়ে করার অভিযোগ ওঠে তরুণী ও তার পরিবারের বিরুদ্ধে।

এব্যাপারে ডাক্তার পাত্রের বাবার অভিযোগ, বাড়ির কাজ করার সময় তিনি WhatsApp-এ একটি ভিডিও পান, যাতে দেখা যায়, তার ছেলে বিয়ের সাজে মন্দিরে। পাশেই বসে রয়েছে কনে! চারিদিক ঘিরে রয়েছে একদল যুবক। বাবার অভিযোগ ছেলে ভয়ে একেবারে সিঁটিয়ে ছিল। মঙ্গলবার সকালে পিধৌলি গ্রামের এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। এই মর্মে পুলিশে একটি এফআইআর দায়ের করা হয়েছে।

আরও পড়ুন: [চাকরি যেতেই বেপাত্তা প্রেমিক, কাজ-প্রেম দুই-ই হারিয়ে দিশাহীন কোচবিহারের যুবতী]

সত্যমের এক নিকট আত্মীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “একটি ফোন পেয়েই তড়িঘড়ি গবাদি পশুর চিকিৎসা করাতে বেরিয়ে পড়েন সত্যম। মাঝ রাস্তা থেকেই তাকে অপহরণ করা হয়। তাকে জোর করে একটি মন্দিরে নিয়ে যাওয়া হয়। সেখানে আগে থেকে মেয়ের বাড়ির লোক পুরোহিত নিয়ে হাজির ছিল। তাকে জোর করে বিয়ে করেন মেয়েটি” ।

পুলিশ সত্যমের খোঁজে তল্লাশি শুরু করেছে। তবে এব্যাপারে এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক বলেন, “প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে যুবকের সঙ্গে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল।, বাড়ির ভয়েই যুবক পালিয়ে মেয়েটিকে বিয়ে করে। আমরা সব দিক খোলা যুবকের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছি”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Doctor goes out to treat patient gets kidnapped forcefully married in bihars begusarai