scorecardresearch

বড় খবর

ফুটপাতবাসীকে ভালবাসায় ভরিয়ে দিল পথ কুকুর, মিষ্টি ভিডিও ভাইরাল!

ভালবাসা সবসময় মন জিতে নেয়!

ফুটপাতবাসীকে ভালবাসায় ভরিয়ে দিল পথ কুকুর, মিষ্টি ভিডিও ভাইরাল!
এমন ভালবাসা সবসময় মন জিতে নেয়

ছোট ছোট জিনিসের মধ্যে দিয়ে আনন্দ খুঁজে নেওয়ার মধ্যেই লুকিয়ে থাকে জীবনের আনন্দ। সম্প্রতি অনলাইনে শেয়ার করা হয়েছে একটি বিশেষ ভিডিও। ভাইরাল ভিডিও ক্লিপটিতে রাস্তার ধারে থাকা এক ব্যক্তির প্রতি একটি কুকুরের মিষ্টি অঙ্গভঙ্গি নেটিজেনদের মন ছুঁয়ে গিয়েছে। হৃদয়স্পর্শী ক্লিপটি যে আপনার মন জয় করবে তা বলার অপেক্ষা রাখে না।

ভিডিওটি ইনস্টাগ্রামে গুড নিউজ মুভমেন্ট দ্বারা শেয়ার করা হয়েছে । ভিডিও’র ক্যাপশনে লেখা রয়েছে “কুসংস্কার নয়, কুকুরটি কেবল প্রেম দিতে জানে,”। ভিডিওতে দেখা যায়, রাস্তার ধারে থাকা এক ব্যক্তিকে সকাল হলেই ভালবাসা দিয়ে ভরিয়ে দেয় একটি পথ কুকুর। কুকুরটি সকাল হতেই ট্র্যাফিক সিগন্যালের পাশে একটি তাঁবুর ভিতরে থাকা এক ব্যক্তির দিকে ছুটে যায়, তাকে দেখে ককুকুরটি তার লেজ নাড়াতে থাকে এবং লোকটিকে আলিঙ্গন ও আদরে ভরিয়ে দেয় সে। ভিডিওটি প্রায় ২১ ঘন্টা আগে শেয়ার করা হয়েছে । ইতিমধ্যেই ১.৬ মিলিয়নেরও বেশি ভিউ এবং মন্তব্যের ঝড় তুলেছে নেটদুনিয়ায়৷

আরও পড়ুন: [ দোলনা থেকে মাটিতে ফেলে একের পর এক কামড়, শিশুকন্যার কান টেনে ছিঁড়ে খেল পিটবুল ]

‘তারা একে অপরের জন্য নতুন একটি দিন তৈরি করে ভালবাসা ভাগ করে’ একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী মন্তব্য করেছেন। অন্য একজন মন্তব্য করেছেন “কুকুরই সেরা বন্ধু”। আরেক ইউজার লিখেছেন ” ভগবানের একি আশীর্বাদ! ” এমন ভালবাসা সবসময় মন জিতে নেয়!”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dog hugs man living in tent every morning viral video will melt your heart