scorecardresearch

বড় খবর

প্রেমের টানে জার্মানি থেকে জয়পুর! ভালবেসে শাশুড়ির সঙ্গে পিঁয়াজ চাষ, ভিডিও ভাইরাল

‘নমস্তে জুলি’ অ্যাকাউন্ট থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

প্রেমের টানে জার্মানি থেকে জয়পুর! ভালবেসে শাশুড়ির সঙ্গে পিঁয়াজ চাষ, ভিডিও ভাইরাল
প্রেমের টানে জার্মানি থেকে জয়পুর!

প্রেমের টানে জার্মানি থেকে জয়পুর! ভালবেসে বিয়ে করে এখন পিঁয়াজ চাষে মজেছেন এই জার্মান বধূ। তারই কাহিনী সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে। সোশ্যাল মিডিয়া মানেই চমকের ছড়াছড়ি, আর তাতেই নতুন মাত্রা যোগ করেছে ভাইরাল এই ভিডিও। ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করা মাত্রই তা ভাইরাল হয়ে যায়। ভিডিওটি এখনও পর্যন্ত ৩ কোটি মানুষ দেখেছেন। সকলেই এমন প্রেম কাহিনী চেটেপুটে উপভোগ করছেন।

ইন্টারনেটে এমন অনেক ভিডিও ভাইরাল হয় যেখানে বিদেশিদের ভারতীয় খাবার রান্না করতে বা ঐতিহ্যবাহী পোশাক পরে কোন অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যায়। তবে এখন যে ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে একজন জার্মান মহিলাকে ভারতের মাঠে-ঘাটে চাষ করতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে ওই জার্মান মহিলার নাম জুলি শর্মা। দু বছর ধরে জয়পুরই তার স্থায়ী ঠিকানা। ভালবেসে বিয়ে করে এখানেই পাকাপাকিভাবে বসবাস করতে শুরু করেছেন তিনি। 

তিনি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও ক্লিপ শেয়ার করেছেন। ‘নমস্তে জুলি’ অ্যাকাউন্ট থেকে এই ভিডিও শেয়ার করা হয়েছে, যেখানে তাকে তার শাশুড়ির সঙ্গে মাঠে পেঁয়াজ চাষ করতে দেখা যায়। ক্লিপটি, রেকর্ড করেছেন জুলির বর অর্জুন। ভাইরাল ভিডিওতে বেশ মজা নিয়ে তাকে মাঠে পিঁয়াজ চাষ করতে দেখা যাচ্ছে।

আরও পড়ুন: [ ছুটে আসছে ভয়ঙ্কর ডাইনোসর! প্রাণ বাঁচাতে দৌড় মানুষজনের, ভিডিও দেখে চমকে উঠলো নেটপাড়া ]

নেটিজেনরা একটি নতুন সংস্কৃতির সঙ্গে খাপ খাইয়ে নেওয়ার জন্য তার সরলতা এবং প্রয়াসকে কুর্নিশ জানিয়েছেন। একজন ইউজার লিখেছেন “আমি সত্যিই আপনার সরলতার প্রশংসা করি,” । অপর একজন ইউজার লিখেছেন অর্জুন এবং জুলি, ঈশ্বর আপনাদের মঙ্গল করুন।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: German bahu plants onions with indian mother in law viral video has 30 million views