scorecardresearch

বড় খবর

ঈশ্বর ভক্তির সেরা দৃষ্টান্ত! পোষ্যের ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া

ভিডিওটি এখন পর্যন্ত এক লক্ষের বেশি বার দেখা হয়েছে এবং সংখ্যাটি প্রতিদিনই বাড়ছে।

ঈশ্বর ভক্তির সেরা দৃষ্টান্ত! পোষ্যের ভিডিও দেখে তাজ্জব নেটপাড়া

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন লাখ লাখ ভিডিও আপলোড হয়, যার মধ্যে কবে কোন ভিডিও ভাইরাল হবে কিছুই বলা যায় না। কিছু ভিডিও ভাইরাল হয় কারো প্রতিভার কারণে আবার কিছু ভিডিও ভাইরাল হয় দারুণ কোন কাজের কারণে। এমনই একটি রিল ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে, যা দেখে সবাই হতবাক। এই ক্লিপটিতে একটি কুকুরকে তার মালিকের সঙ্গে মন্দিরে ভগবানের পূজো করতে এবং প্রণাম জানাতে দেখা যায়।  

এমনই একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হচ্ছে, যাতে একটি কুকুরকে গণেশের মন্দিরে গনেশ মূর্তিকে প্রণাম করতে দেখা যায়। কুকুরটিকে সামনের দুই পায়ে হেলান দিয়ে মাথা নামিয়ে ঈশ্বরকে প্রণাম করতে দেখা যায়। পোষ্যের মালিকও সেখানে উপস্থিত রয়েছেন। দুজনেই ভগবানের সামনে গভীর ভক্তিতে মগ্ন।

ভাইরাল হওয়া ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে এই কুকুরটি কীভাবে ঈশ্বরের প্রতি শ্রদ্ধা জানাতে পূজো করার সময় মন্দিরের বাইরে শ্রদ্ধাভরে প্রণাম করছে। কুকুরের সঙ্গে থাকা লোকটিও ঈশ্বরকে প্রণাম করল এবং দুজনেই সেখানে কিছুক্ষণ দাঁড়িয়ে রইল। দৃশ্যমান ভিডিওটি দেখে মনে হচ্ছে কোন পথচারী কুকুরটিকে মানুষের সঙ্গে এমন ভক্তিতে মগ্ন থাকতে দেখে ভিডিওটি রেকর্ড করেছেন। পরে তা ভাইরাল হয়।

আরও পড়ুন: [ ঘুমের মধ্যে মুখ দিয়ে ঢুকে গেল সাপ, বিরল অস্ত্রোপচারে প্রাণরক্ষা মহিলার, ভিডিও ভাইরাল ]

ভিডিওটি কোথাকার তা জানা না গেলেও মানুষজন এমন ভিডিও দেখে একেবারে অবাক হয়ে গিয়েছেন।  ভিডিওটি এখন পর্যন্ত এক লক্ষের বেশি বার দেখা হয়েছে এবং সংখ্যাটি প্রতিদিনই বাড়ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dog prays before lord ganesh video goes viral