scorecardresearch

বড় খবর

মানুষের সঙ্গে ভজনে গলা মেলাচ্ছে কুকুরও! ভিডিও দেখে চক্ষু চড়কগাছ

একটি কুকুরকেও ভক্তিতে মগ্ন হয়ে ভজনে গলা মেলাতে দেখা গিয়েছে।

মানুষের সঙ্গে ভজনে গলা মেলাচ্ছে কুকুরও! ভিডিও দেখে চক্ষু চড়কগাছ
একটি কুকুরকেও ভক্তিতে মগ্ন হয়ে ভজনে গলা মেলাতে দেখা গিয়েছে।

আমরা প্রায়ই মানুষকে মন্দিরে পূজা দিতে অথবা ভক্তিতে সন্ধ্যায় ভজন গাইতে দেখে থাকি।  কথিত আছে পৃথিবীর প্রতিটি কণায় ঈশ্বর বিরাজ করছেন, এমন পরিস্থিতিতে মানুষ ছাড়াও একটি কুকুরকে ভজনে গলা মেলাতে দেখা গিয়েছে। ভক্তিতে মগ্ন এক সারমেয়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, যাতে একটি কুকুরকে মানুষের সঙ্গেই ভজনে গলা মেলাতে দেখা গিয়েছে।  

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এই ভিডিওতে একটি মন্দিরের ভিতরে কিছু মানুষকে ভগবানের ভক্তিগীতি গাইতে দেখা যাচ্ছে । এদিকে তার কণ্ঠ শুনে ভক্তদের সঙ্গে আসা একটি কুকুরকেও ভগবানের ভক্তিতে গলা মেলাচ্ছে। ভিডিওতে কুকুরটিকেও মানুষের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করতে দেখা যায়। আর এই ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন বিশাল নামে এক ব্যক্তি। ভিডিওটি দেখে অনুমান করা হচ্ছে এই ভিডিওটি মহারাষ্ট্রের কোনো শহর বা গ্রামের। যেখানে একটি মন্দিরে কিছু ভক্তকে ভজন সন্ধ্যায় যোগ দিয়ে গান গাইতে দেখা গেছে। এমন সময় একটি কুকুরকেও ভক্তিতে মগ্ন হয়ে ভজনে গলা মেলাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: [ বুড়ো হাড়ের ভেলকি! মেট্রো স্টেশনে নাচ দিদিমার, ‘ড্যান্সিং স্টারে’র নাচে বুঁদ নেটদুনিয়া ]

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ক্রমশ ভাইরাল হচ্ছে এই ভিডিও। এখনও পর্যন্ত এটি ৩০ লক্ষ ভিউ পেয়েছে। একই সঙ্গে লাইক করেছেন ৩ লাখ ৫০ হাজারের বেশি ব্যবহারকারী। ব্যবহারকারীরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন। সবাই কুকুরটির প্রশংসা করছেন এবং কিছু ভালবাসার প্রতিক্রিয়াও দিচ্ছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dog took part in bhajan video goes viral