scorecardresearch

বড় খবর

বুড়ো হাড়ের ভেলকি! মেট্রো স্টেশনে নাচ দিদিমার, ‘ড্যান্সিং স্টারে’র নাচে বুঁদ নেটদুনিয়া

আশেপাশের লোকজনও নাচ দেখে এতটাই খুশি যে বেশিরভাগ মানুষই এই সুন্দর মুহূর্তটি মোবাইলে বন্দী করে ফেলেন।

বুড়ো হাড়ের ভেলকি! মেট্রো স্টেশনে নাচ দিদিমার, ‘ড্যান্সিং স্টারে’র নাচে বুঁদ নেটদুনিয়া
বয়স্ক মহিলার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনরা তো একেবারে থ!

কখনও বাসের জন্য, কখনও মেট্রো আবার কখনও ট্রেনের জন্য অপেক্ষা করতে গিয়ে আপনি প্রায়ই স্টেশনে অথবা বাসস্টপে মানুষজনকে বিভিন্ন উপায়ে টাইম পাস করতে দেখতে পাবেন। 

একটা সময় ছিল যখন মানুষ খবরের কাগজ বা বই পড়ে সময় কাটাত। দিন বদলের সঙ্গে সঙ্গে  মোবাইল ও ইন্টারনেটের ব্যবহার বাড়ায় মানুষজনকে প্রায়শই হাতে মোবাইলের নেশায় বুঁদ হয়ে থাকতে দেখা যায়। তবে কিছু মানুষ এখনও মোবাইল ছেড়ে একেবারে ভিন্ন পদ্ধতিতে সময় কাটাতে পছন্দ করেন। মেট্রো স্টেশনে অপেক্ষা করা এবং টাইমপাসের জন্য নাচ শুরু করা এক বয়স্ক মহিলার ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। যা দেখে নেটিজেনরা তো একেবারে থ!

আরও পড়ুন: [ ছুটছে গাড়ি, খোলা ডিকিতে খেলায় মত্ত শিশুরা, তাজ্জব নেটপাড়া!]

ইনস্টাগ্রামে শেয়ার করা একটি ভিডিওতে বয়স্ক মহিলার নাচের স্টেপ দেখলে অবাক হয়ে যাবেন। মেট্রোর জন্য অপেক্ষা করতে করতে, টাইম পাসের জন্য স্টেশনেই অসাধারণ নাচ  করলেন তিনি। আর মুহূর্তেই ভাইরাল সেই ভিডিও।

ভাইরাল হওয়া ভিডিওতে এক বৃদ্ধ মহিলাকে হাতে লাঠি নিয়ে স্টেশনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। কিন্তু মেট্রো আসার অপেক্ষায় তিনি সেই সময়টাকে এতটাই ভালোভাবে কাজে লাগালেন যে, আশেপাশে উপস্থিত লোকজনও বুঝতে পারেননি কখন সময় কেটে গেছে।

নাচের মাঝে  তিনি আশেপাশের কাউকে নিয়ে বিশেষ চিন্তিত ছিলেন না, নাচের মাধ্যমে তিনি নিজের আনন্দকে খুঁজে পেয়েছিলেন। এটা দেখে আশেপাশের লোকজনও এতটাই খুশি যে বেশিরভাগ মানুষই এই সুন্দর মুহূর্তটি মোবাইলে বন্দী করে ফেলেন। সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই দিদিমার নাচে বুঁদ নেটিজেনরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই দারুণ ভাইরাল হয়ে যাচ্ছে। মানুষজন এই বয়সে দিদিমার নাচের এই স্টাইল খুব পছন্দ করেছেন। তবে একটা বিষয় বৃদ্ধ মহিলা যেভাবে স্টেপগুলি ফলো করছিলেন তা দেখে মনে হয়েছে তিনি একজন দক্ষ নৃত্যশিল্পী। ভিডিওটি ভাইরাল হতেই তাতে অজস্র ভিউ এবং কয়েক হাজার লাইক ও কমেন্ট পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Old woman started dance in metro station video goes viral