scorecardresearch

বড় খবর

সঙ্গী পোষ্য! ডেলিভারি জুটির প্রেমে নেটপাড়া

ভিডিওটি ইন্সটাগ্রামে আপলোড হতেই তা ভাইরাল হয়ে যায়।

সঙ্গী পোষ্য! ডেলিভারি জুটির প্রেমে নেটপাড়া
সঙ্গী পোষ্য! ডেলিভারি জুটির প্রেমে নেটপাড়া

রাস্তা-ঘাটে একটি নজর ঘোরালেই অনলাইন ফুড ডেলিভারি এজেন্টের দেখা মিলবে। কিন্তু আমরা আপনাকে চ্যালেঞ্জ করে বলতে পারি এমন সুন্দর মুহূর্ত আপনি এর আগে কখনও দেখেননি। সম্প্রতি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে এমন এক মর্মস্পর্শী ভিডিও যাতে দেখা গিয়েছে এক জোম্যাটো ডেলিভারি বয় নিজের প্রিয় পোষ্যকে স্কুটির সামনে বসিয়ে গ্রাহকদের ঠিকানায় খাবার ডেলিভারি করছেন। সকাল থেকে রাত নিজের প্রিয় পোষ্যকে কখনই কোলছাড়া করেননা তিনি। এমন ভিডিও দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

ভিডিওটি ইন্সটাগ্রামে আপলোড হতেই তা ভাইরাল হয়ে যায়।  এখন ভাইরাল হওয়া ভিডিওতে জোম্যাটোর ডেলিভারি বয়কে গ্রাহকের বাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে একই সঙ্গে ডেলিভারি বয়য়ের সঙ্গে দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে তার প্রিয় পোষ্যকেও। খাবার ডেলিভারি শেষে স্কুটির সামনে চেপে মালিকের সঙ্গে পোষ্যকেও চলে যেতে দেখা গিয়েছে।

আরও পড়ুন: [ কনের সাজে ‘এনফিল্ড’ চালিয়ে বিয়ের মঞ্চে প্রবেশ তরুণীর, ভিডিও ভাইরাল! ]

ভিডিও ভাইরাল হতেই অল্প সময়ের মধ্যে তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। একজন কমেন্টে লিখেছেন, ‘এমন বন্ধুত্ব বিরল’ । ভিডিও ভাইরাল হতেই ডেলিভারি জুটির প্রেমে পড়েছে নেটপাড়া। অন্য একজন ইউজার লিখেছেন, “যেভাবে কুকুরটিকে স্কুটিতে বসতে দেখা গিয়েছিল, মনে হচ্ছিল তারা জীবনের সেরা বন্ধু।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dominos agent takes pet dog along on his scooter for every delivery