scorecardresearch

বড় খবর

যুবকের দেহে পরপর দু’বার ছোবল কিং কোবরার, নিস্তেজ হয়ে মৃত্যু সাপেরই, দাবি ঘিরে হুলস্থূল নেটপাড়া

মৃত সাপটিকে ধরে এনে যুবক দাবি করেন এই কিং কোবরা তাকে পরপর দুবার ছোবল মারে

যুবকের দেহে পরপর দু’বার ছোবল কিং কোবরার, নিস্তেজ হয়ে মৃত্যু সাপেরই, দাবি ঘিরে হুলস্থূল নেটপাড়া
কিং কোবরা

যুবকের দেহে পরপর দুবার ছোবল কিং কোবরার। কিছুক্ষণ পরেই নিস্তেজ হয়ে পড়ে সাপটি কয়েক সেকেণ্ডের মধ্যে মারায় যাও সেটি। এই ঘটনার রীতিমত তোলপাড় পড়ে যায়। ঘটনাটি উত্তরপ্রদেশের কুশীনগরের। ঘটনার জেরে স্তম্ভিত হয়ে যান ওই যুবক। তিনি তড়িঘড়ি সাপটিকে একটি প্লাস্টিকে মুড়ে নিয়ে আসেন স্থানীয় হাসপাতালে। সেখানে ইমার্জেন্সিতে থাকা ডাক্তারদের গোটা ঘটনার কথা খুলে বলেন সেই যুবক।

এদিকে যুবকের এমন দাবি ঘিরে হুলস্থূল পড়ে যায় হাসপাতালেও। আর এই ঘটনায় এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। হাসপাতালের বেডে মৃত সাপটিকে ধরে যুবক দাবি করেন এই কিং কোবরা তাকে পরপর দুবার ছোবল মারে। এরপরই সাপটি মারা যায়। কেন সাপটি মারা গেল তা যুবকের কাছে স্পষ্ট নয়। তিনি এর পাশাপাশি হাসপাতালের চিকিৎসকদের কাছে তার প্রয়োজনীয় চিকিৎসা শুরু করারও অনুরোধ জানান।

আরও পড়ুন : [ চকোলেট চুরি করেছে মা, অভিযোগ জানাতে সটান থানায় বছর তিনেকের খুদে, ভিডিও ভাইরাল ]

প্লাস্টিকে মুড়ে মৃত সাপটিকে হাসপাতালে নিয়ে আসেন ওই যুবক। এ নিয়ে একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  যেখানে হাসপাতালের বেডে বসে থাকতে দেখা গিয়েছে তাকে। তবে যুবক যে মত্ত ছিলেন তা তাকে দেখেই বোঝা যাচ্ছে।  যুবক চিকিৎসকদের কাছে তার পায়ে সাপ কামড়েছে বলে দাবিও করেন।  সেই সঙ্গে ইঞ্জেকশন দেওয়ার জন্য আর্জি জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় এমন দৃশ্য দেখে হেসে খুন হয়েছেন নেটিজেনরা। সত্যিই কী ওই যুবককে কামড়ানোর পর সাপটির মৃত্যু হয়েছে? তা নিয়েই ধন্দে রয়েছেন নেটিজেনরা।  সাপটি তাঁকে আদৌ কামড়েছে কি না, সে ব্যাপারেও চিকিৎসকরা সন্দিহান। তবে মত্ত যুবকের কাহিনীতে ধুন্ধুমার কাণ্ড নেটপাড়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Drunk man comes to hospital claims king cobra died after biting him