scorecardresearch

প্রকাশ্যে যুবককে বেধড়ক মার মহিলার! জুতোপেটা বাউন্সারকেও, ভিডিও ভাইরাল

মলের প্রবেশ দ্বারের সামনেই ওই যুবককে কিল, চড়, ঘুসি, লাথি মারতে থাকেন ওই মহিলা।

প্রকাশ্যে যুবককে বেধড়ক মার মহিলার! জুতোপেটা বাউন্সারকেও, ভিডিও ভাইরাল
প্রকাশ্যে যুবককে বেধড়ক মার মহিলার! জুতোপেটা অন্য এক মহিলাকেও, ভিডিও ভাইরাল

মদ্যপ অবস্থায় মনে ঢুকে বেধড়ক নার এক যুবককে। মহিলার এহেন কীর্তি রীতিমত ভাইরাল নেটদুনিয়ায়। মহিলার হাত থেকে যুবককে উদ্ধার করতে এগিয়ে আসেন অপর এক মহিলা তাকেও জুতোপেটা করা হয় বলে অভিযোগ।

উত্তরপ্রদেশের একটি শপিং মলের ভিডিও ভাইরাল হতেই উত্তাল নেটদুনিয়া। জানা গিয়েছে সামিট ব্লিন্ডিং নামক একটি মলে প্রথমে এক মহিলার সঙ্গে বচসায় জড়ান এক যুবক। মলের প্রবেশ দ্বারের সামনেই ওই যুবককে কিল, চড়, ঘুসি, লাথি মারতে থাকেন ওই মহিলা। এরপর মহিলার হাত থেকে যুবককে উদ্ধার করতে গিয়ে তরুণীর রোষানলে পড়েন অপর এক মহিলা।

ভিডিওতে দেখা গিয়েছে ফুলের টব দিয়েও বেধড়ক মারধর করতে দেখা গিয়েছে অই মহিলাকে। এদিকে এই ঘটনায় ছুটে আসেন মলের নিরাপত্তায় থাকা নিরাপত্তাকর্মীরা। তাদেরও ছাড়েননি ওই মহিলা। অবশেষে জোর করেই যুবক এবং মহিলাকে মল থেকে বাইরে বার করে বাধ্য হন নিরাপত্তাকর্মীরা। ভিডিও ভাইরাল হতেই নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। যদিও পুলিশের দাবি এই বিষয়ে এখনও কোন অভিযোগ দায়ের করা হয়নি।

আর ও পড়ুন: [স্বপ্নপুরণ! ক্যান্সার আক্রান্ত কিশোরের পাশে ‘মানবিক পুলিশ’, ডিএসপি পদে সামলালেন দায়িত্বও]

তবে মলের সিসিটিভি ফুটেজ দেখে মহিলার তল্লাশি শুরু হয়েছে। যদিও স্থানীয়রা দাবি করেন এর আগেও মলে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে। দিন কয়েক আগেই মলে পুলিশও পোস্টিং করা হয়। ফের আবারও মলের ভিতর এমন ঘটনায় প্রশ্নের মুখে মলের নিরাপত্তা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Drunken young woman in the shopping mall kill slap punch a young man