বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘প্রিয় বন্ধু’ সোনু সুদকে দিয়ে জন্মদিনে এ কী করালেন ফারহা খান? ভিডিও দেখে ক্ষুব্ধ ভক্তরা

ভিডিও দেখে ফারহার উপর চটলেন সোনু-ভক্তরা।

ভিডিও দেখে ফারহার উপর চটলেন সোনু-ভক্তরা।

আপনার জন্মদিনে আপনার প্রিয় বন্ধু যদি আপনাকে দিয়ে বাসন মাজায়, কেমন লাগবে আপনার? সোনু সুদের জন্মদিনে তাঁর প্রিয় বন্ধু ফারহা খান নিজের বাড়িতে ডেকে নিয়ে গিয়ে তাঁকে দিয়ে বাসন মাজালেন। তাতেই থেমে থাকেননি ফারহা! সেই ভিডিও আবার নিজের ইনস্টাগ্রামে হ্যান্ডেলে শেয়ারও করেন ফারহা।

শুক্রবার ৪৮ বছরে পা দিলেন অভিনেতা সোনু সুদ। সেই উপলক্ষে তাঁর প্রিয় বন্ধু ফারহা খানের বাড়িতে নিমন্ত্রণ ছিল তাঁর। ফারহা তার প্রিয় বন্ধুর জন্য প্রচুর রান্না করেন, খাওয়া শেষে ফারহা সোনুকে রান্না ঘরে ডেকে নিয়ে যান। এবং বলেন, “আজ তোমার জন্মদিন উপলক্ষে অনেক কিছু রান্না করেছি এবার চটপট জমে থাকা বাসনগুলি মেজে ফেল!” ফারহার এই আজব আবদারে তাজ্জব হয়ে যান অভিনেতা সোনু। প্রথমে রাজি না হলেও প্রিয় বন্ধুর আবদারে অবশেষে “বাসন মাজতে” হয় অভিনেতা সোনু সুদকে। যখন সোনু বাসন মাজছেন তখনই এসে আবার “শুভ জন্মদিন” জানান ফারহা। এই ভিডিও নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন ফারহা খান।

 আরও পড়ুন ‘ঘুমার’ গানের সঙ্গে নাচের ছন্দে ‘মা-মেয়ে’ জুটি! ভিডিও ভাইরাল

তিনি লেখেন, “জানেন যখন নিজের প্রিয় বন্ধুর জন্মদিন সেলিব্রেট করার জন্য আপনি তাঁকে দিয়েই বাসন মাজান, তখন কেমন লাগে? শুভ জন্মদিন সোনু।” এই সঙ্গে তিনি জানান তাঁরা নতুন শ্যুটিংয়ে ব্যস্ত। তার মাঝেই এই মজার ভিডিওটি বানান ফারহা-সোনু। ফারহা খানের পরিচালনায় সোনু অভিনয় করেছেন ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে। মজার এই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়। অজস্র নেটলাভাররা কয়েক সেকেন্ডের মধ্যেই এই ভিডিওটি দেখেন। প্রচুর লাইক এবং কমেন্ট পরেছে ভিডিওটিতে। অনেকে এই ভিডিও দেখে কমেন্ট করেছেন “নিখাদ বন্ধুত্বের এক অসাধারন নিদর্শন”।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Farha khan forced sonu sood to wash dishes on his birthday video goes viral

Next Story
কনের আজব ইচ্ছা দেখেই তাজ্জব সকলে! ভাইরাল ভিডিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com