বড় খবর
রবিবারই শুরু মহারণ! কেমন হচ্ছে IPL-এর আট ফ্র্যাঞ্চাইজির সেরা একাদশ, জানুন

‘ঘুমার’ গানের সঙ্গে নাচের ছন্দে ‘মা-মেয়ে’ জুটি! ভিডিও ভাইরাল

দেখুন সেই নাচের ভিডিও।

‘ঘুমার’ গানের সঙ্গে নাচের ছন্দে ‘মা-মেয়ে’ জুটি!

মানুষের জীবনে সুখ এবং আনন্দের সঙ্গে নাচ ওতপ্রোত ভাবে জড়িত। প্রতিদিনের অজস্র নাচের ভিডিও আমরা টেলিভিশন অথবা অন্যান্য সোশ্যাল মিডিয়ায় দেখে থাকি। এখন যে নাচের ভিডিওটি নেটাগরিকদের মধ্যে ঝড় তুলেছে, সেটি আদতে এক ‘মা-মেয়ের’ যৌথ নাচের ভিডিও । যা এর মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

তানিয়া ও সনি নামে এই দুজনেই ইন্সটাগ্রাম এবং ফেসবুকে রীতিমতো পরিচিত। তাদের ফলোয়ারের সংখ্যাও নেহাত কম নয়। ৩২ সেকেন্ডের এই ভিডিওতে দেখা যাচ্ছে, ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পদ্মাবত’ ছবির ‘ঘুমার’ গানের ছন্দে আসাধারন নাচ নাচছেন মা এবং মেয়ে।

উল্লেখ্য, ‘ঘুমার’ গানের দৃশ্যে দীপিকা পাডুকোন যে পোশাক এবং মেকআপ ব্যবহার করেছিলেন, একেবারেই সেই ধাঁচের পোশাক এবং মেকআপে সজ্জিত ‘মা-মেয়ে’ ‘ঘুমার’ গানের সঙ্গে নাচের ছন্দে তাল মেলাচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে টিভির পর্দায় ‘ঘুমার’ গানের দৃশ্যে দীপিকা। ক্যাপশনে লেখা ‘ঐতিহ্যের প্রশংসা পেতে একজনকে অবশ্যই সময়ের সঙ্গে তাল রেখে চলা উচিত।’

আরও পড়ুন মাস্ক না পরেই ট্রেনে! কী কাণ্ড হল যুবকের সঙ্গে? ভিডিও ভাইরাল

ভিডিওটি খুব দ্রুত সোশাল মিডিয়ায় ভাইরাল হয়। প্রচুর লাইক পড়ে ভিডিওটিতে। আর কমেন্টে সকলেই মা-মেয়ে জুটির নাচের ভূয়সী প্রশংসা করেছেন। ৬৫৪২টি লাইক এবং ১৬০টির মতো কমেন্ট পড়েছে ইন্সটায় পোস্ট করা এই ভিডিওটিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral video mother daughter duo dance to deepika padukones ghoomar song

Next Story
মাস্ক না পরেই ট্রেনে! কী কাণ্ড হল যুবকের সঙ্গে? ভিডিও ভাইরাল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com