scorecardresearch

বড় খবর

৪৭ সেকেণ্ডেই সাফ মাথার চুল, নাপিতের অবাক কাণ্ড, গিনেস বুক অফ রেকর্ড’সে নজরকাড়া কৃতিত্ব

৪৭.১৭ সেকেন্ডে সেলুনে আসা এক ব্যক্তির চুল কেটে ফেলেন নাপিত

৪৭ সেকেণ্ডেই সাফ মাথার চুল, নাপিতের অবাক কাণ্ড, গিনেস বুক অফ রেকর্ড’সে নজরকাড়া কৃতিত্ব
দ্রুততম চুল কাটার রেকর্ড

চুল কাটার জন্য মানুষ সেলুনের বাইরে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেন। আমেরিকা ও ইউরোপে মানুষকে আগে থেকেই হেয়ার কাটিংয়ের জন্য অ্যাপয়েন্টমেন্ট নিতে হয়। এখন ভারতের বড় বড় শহরেও এই ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে।  চুল কাটার জন্য অন্তত কমপক্ষে ৪০ থেকে ৫০ মিনিট  সময় লাগে, এটাই স্বাভাবিক। কিন্তু আমরা যদি আপনাকে বলি যে আপনি এক মিনিটেরও কম সময়ে চুল কাটতে পারবেন, আপনি কি তা বিশ্বাস করবেন? হয়তো না আপনি বলবেন এটা হতে পারে না। কিন্তু এমনটাই হয়েছে।

আসলে গিনেস বুক অফ রেকর্ডস সম্প্রতি একটি ভিডিও শেয়ার করেছে। এই ভিডিওটি পাঁচ বছরের আগের হলেও সেটি আবার ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  এখানে একজন হেয়ার এক্সপার্ট মাত্র ৪৭.১৭ সেকেন্ডে সেলুনে আসা এক ব্যক্তির চুল কেটে ফেলে রেকর্ড গড়েন। সেলুনে বসা সবাই এমন ঘটনায় হতবাক। আপনিও এই ভিডিওটি দেখুন। আমরা নিশ্চিত এই ভিডিও দেখে অবাক হবেন আপনিও।

আরও পড়ুন: [ Optical Illusion: ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে মিষ্টি এক কুকুরছানা, আপনার হাতে সময় মাত্র ১৫ সেকেণ্ড! ]

দ্রুততম চুল কাটার এই রেকর্ডটি ১৯ ফেব্রুয়ারি ২০১৭ সালের। গ্রিসের এথেন্সেীই ব্যক্তি এই রেকর্ড গড়েন। টুইটারে এই ভিডিও দেখে অনেকেই মন্তব্য করছেন। কেউ কেউ বলছেন এটা কিভাবে সভব? একজন ব্যবহারকারী লিখেছেন, যার চুল কাটা হয়েছে সে নিজেও খুশি নয়। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন যে এই সব শুধুমাত্র দেখানোর জন্য। এই রেকর্ড গত পাঁচ বছর ধরে অন্য কেউ ভাঙতে পারেনি। এখন এই রেকর্ড কবে ভাঙবে সেটাই দেখার বিষয়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Fastest haircut guinness world records goes viral