মঞ্চ কাঁপিয়ে বাবা-মেয়ের সেরা নাচ, ভিডিও দেখেই উল্লাস নেটপাড়ার : Father daughter dance jedha nasha video goes viral | Indian Express Bangla

মঞ্চ কাঁপিয়ে বাবা-মেয়ের সেরা নাচ, ভিডিও দেখেই উল্লাস নেটপাড়ার

বা-মেয়ের এমন একটি নাচ দেখে মানুষজন আপ্লুত হয়ে পড়েন এবং এই ভিডিওটি তাদের হৃদয় ছুঁয়ে যায়।

মঞ্চ কাঁপিয়ে বাবা-মেয়ের সেরা নাচ, ভিডিও দেখেই উল্লাস নেটপাড়ার

চলছে বিয়ের মরশুম। সোশ্যাল মিডিয়ায় রোজই সামনে আসছে বিয়ের একাধিক ভাইরাল ভিডিও। বিয়ে মানেই অনেক মজা। এর মধ্যে এমন অনেক মুহূর্ত থাকে, যা চিরস্মরণীয় হয়ে থাকে। ভারতীয় বিয়ের অনুষ্ঠানে নাচ একটা আলাদাই আকর্ষণের জায়গা। অনুষ্ঠানে বর-কনের পাশাপাশি পরিবারের সদস্যরাও দারুণ ভাবে নাচ উপভোগ করেন। বাবা ও মেয়ের নাচের এমনই একটি নাচের ভিডিও ভাইরাল হয়েছে, যা মানুষজন খুবই পছন্দ করেছেন।

বিয়েতে কিছু নাচের ভিডিও মাঝে মাঝে বেশ ভাইরাল হয়ে যায়। বাবা-মেয়ের এমন একটি নাচ দেখে মানুষজন আপ্লুত হয়ে পড়েন এবং এই ভিডিওটি তাদের হৃদয় ছুঁয়ে যায়। বাবা এবং মেয়ের এই নাচের ভিডিওটি শক্তিতে পূর্ণ এবং খুব আকর্ষণীয়ও। বাবা-মেয়ের এই উদ্যমী নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন: [ UPSC পরীক্ষায় ব্যর্থ হয়েও জীবন যুদ্ধে সফল, হার না মানা কাহিনী ভাইরাল ]

এই নাচের ভিডিওতে, বাবা-মেয়ে দুজনেই জেহদা নাশা,জেহদা নাশা তেরি আখন,জেহদা নাশা গানে তাদের নাচের স্টেপগুলি অনুসরণ করে চলেছেন।  যা দেখতেও খুব আকর্ষণীয়। উপস্থিত মানুষজন তাদের উভয়ের জন্য হাততালি দিতে এবং একই সঙ্গে ও উল্লাসে ফেটে পড়েন। অনলাইন ব্যবহারকারীরা এই ভিডিওটি খুব পছন্দ করছেন। এই কারণেই এটি খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Father daughter dance jedha nasha video goes viral

Next Story
UPSC পরীক্ষায় ব্যর্থ হয়েও জীবন যুদ্ধে সফল, হার না মানা কাহিনী ভাইরাল