scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

সদ্যজাত সন্তানকে দেখেই ভিজল চোখের কোণ, বাবা হওয়ার মিষ্টি অনুভূতি ছুঁয়ে গেল লাখ হৃদয়

বাবা হওয়ার অনুভূতি যে কতটা মিষ্টি তা ব্যক্তির অভিব্যক্তি দেখেই ফুটে ওঠে।

সদ্যজাত সন্তানকে দেখেই ভিজল চোখের কোণ, বাবা হওয়ার মিষ্টি অনুভূতি ছুঁয়ে গেল লাখ হৃদয়
সদ্যজাত সন্তানকে দেখেই ভিজল চোখের কোন, বাবা হওয়ার মিষ্টি অনুভূতি ছুঁয়ে গেল লাখ হৃদয়

সোশ্যাল মিডিয়া এবং স্মার্টফোনের ব্যবহারের সঙ্গে সঙ্গে, মানুষজন  প্রায়শই বাস্তবের সঙ্গে সম্পর্কিত ছোট ছোট নানান ঘটনা অনলাইনে শেয়ার করেন। কখনও কখনও সেই ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। কখন, কী কারণে, সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরাল হবে তা কেউ’ই জানেন না। এমনই একটি ভিডিও অনলাইনে শেয়ার করা হয়েছে, যেখানে একজন ‘বাবা’ তার সদ্যজাত সন্তানকে দেখে আবেগে ভেসে গিয়েছেন। সন্তানকে দেখে তিনি চোখের জল ধরে রাখতে পারেননি। সেই ভিডিও বর্তমানে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

বাবা-মা হওয়া জীবনের সবচেয়ে সেরা অনুভূতি গুলির মধ্যে একটি।  বাবা-মা যখন প্রথমবারের মতো ছোট্ট সন্তানকে দেখেন তারা নিশ্চিতভাবেই আবেগপ্রবণ হয়ে পড়েন। সোশ্যাল মিডিয়ায় একজন ব্যক্তির সঙ্গেও ঠিক একই ধরণের  ঘটনা ঘটে।  যখন সে তার সদ্যজাত সন্তানকে হাসপাতালে প্রথমবার দেখে। এবং নিজের সন্তানকে দেখে আবেগ চেপে রাখতে পারেন নি তিনি। বাবা হওয়ার অনুভূতি যে কতটা মিষ্টি তা তার অভিব্যক্তি দেখেই ফুটে ওঠে।  এই ভিডিওটি দেখে আপনিও হয়তো আপনার সেই পুরনো কিছু স্মৃতির কথা মনে করে  আবেগে ভেসে যেতে পারেন।

আরও পড়ুন : [ দিওয়ালির খুশিতে সামিল করুন ওদের’ও! প্রিয় পোষ্যের পছন্দের ‘স্পেশাল লাড্ডু’র রেসিপি ভাইরাল ]

ইনস্টাগ্রাম পেজ “@mamadisrupt”-এ এই ভিডিওটি শেয়ার করেছে। ভিডিওটি মূলত “@equityben” আইডি দিয়ে শেয়ার করা হয়েছে। ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন একজন নার্স তার সদ্যজাত সন্তানকে নিয়ে আসছেন এবং তিনি শিশুটিকে বলছেন, তুমি কী তোমার বাবাকে দেখতে চাও?  এরপর নার্স শিশুটিকে বাবার কাছে নিয়ে এলে দেখা যায়, নিজের সন্তানকে দেখে কান্নায় ভেঙে পড়েন বাবা। এক দৃষ্টিতে নিজের সন্তানকে দেখতে থাকেন। কোলে নিতেও ভয় পান তিনি।  এই ভিডিওটি এখন পর্যন্ত ১৩ লক্ষের বেশি বেশি বার দেখা হয়েছে এবং এটি এক লাখেরও বেশি লাইক সংগ্রহ করেছে এই ভিডিও। একজন সদ্য বাবা হওয়া ব্যক্তির আবেগময় অনুভূতি হৃদয় ছুঁয়ে গিয়েছে নেটিজেনদের। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Father gets emotional after seeing his new born baby video goes viral