scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

দিওয়ালির খুশিতে সামিল করুন ওদের’ও! প্রিয় পোষ্যের পছন্দের ‘স্পেশাল লাড্ডু’র রেসিপি ভাইরাল

দিওয়ালিতে মিষ্টিমুখ করান আপনার পোষ্যকেও। জানুন রেসিপি

দিওয়ালির খুশিতে সামিল করুন ওদের’ও! প্রিয় পোষ্যের পছন্দের ‘স্পেশাল লাড্ডু’র রেসিপি ভাইরাল
প্রিয় পোষ্যের পছন্দের রেসিপি

আর মাত্র একটা দিনের অপেক্ষা। আর তারপরই খুশির দিওয়ালি। আলোর উৎসবে গা ভাসাতে তৈরি আমরা সকলেই। দিওয়ালি মানেই মজা-হুল্লোড়, খাওয়া-দাওয়া সঙ্গে অবশ্যই বাজি পোড়ানো। কিন্তু আমরা আমাদের প্রিয় চারপেয়ে দের সঙ্গে কীভাবে আলোর উৎসব সেলিব্রেশন করতে পারি তা নিয়েই একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। দিওয়ালি মানেই মিষ্টিমুখ। লাড্ডু থেকে শুরু করে কাজু-বরফি হাজারো মিষ্টির পসরা সাজিয়ে আমরা অথিতি অভ্যাগতদের বাড়িতে সাদরে আমন্ত্রণ জানাই। কিন্তু আমরা কী কখনও ভেবে দেখেছি আমাদের প্রিয় পোষ্যদের জন্য  দিওয়ালিতে মিষ্টি না দিয়ে কীভাবে তাদেরকেও আমরা মিষ্টিমুখ করাতে পারি?  

এক মহিলা সোশ্যাল মিডিয়ায় তার পোষা কুকুরের জন্য বিশেষ এই দিওয়ালি স্পেশ্যাল লাড্ডু তৈরি করেছেন। এই লাড্ডু সাধারণ লাড্ডু নয়, এটি কুমড়ো, মাখন নারকেল, গোলাপের পাপড়ি দিয়ে বানানো। কেবল মাত্র তিনি তার প্রিয় পোষ্যের জন্যও এই বিশেষ রেসিপি তৈরি করেছেন। আর সেই ভিডিও এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। সোশ্যাল মিডিয়ায় রেসিপির এই ভিডিওটি মানুষজন বেশ পছন্দ করছেন। এই ভিডিওটি ইনস্টাগ্রামে মানুষের মন জয় করেছে।

আরও পড়ুন : [ প্রেমিকাকে প্রপোজ করতে অভিনব স্টাইল, আইফেল টাওয়ারের সামনে নেচে-কুঁদে অস্থির প্রেমিক ]

triplesundae নামের এক ব্যবহারকারীর ইনস্টাগ্রাম পেজে এই ভিডিওটি পোস্ট করা  হয়েছে। ভিডিওটি শেয়ার করে মহিলা দেখাচ্ছেন কীভাবে লাড্ডুটি তৈরি করা যায়!  রেসিপি তৈরি হওয়ার পর, তিনি তার পোষা কুকুরটিতে সেটি দিতেই আনন্দের সঙ্গে কুকুরটিকে সেটি খেতে দেখা যাচ্ছে।  ভিডিওতে মহিলাকে বলতে শোনা গিয়েছে “আপনি আপনার কুকুরের জন্য এই জাতীয় খাবারের সঙ্গে কোনও ঝামেলা ছাড়াই দীপাবলি উদযাপন করতে পারেন।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়।  ভিডিওটি সাত হাজারের বেশি দেখা হয়েছে এবং সংখ্যাটি ক্রমাগত বেড়েই চলেছে। ভিডিওটি ইতিমধ্যে হাজারের কাছাকাছি লাইকও পেয়েছে। ভিডিওটি দেখে মানুষ জন নানান মন্তব্য করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন- “বাহ চমৎকার রেসিপি।” একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন – “ইয়ামি”! আরেকজন লিখেছেন – “আপনি সবচেয়ে মিষ্টি মা।”!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Woman makes diwali special laddu for her puppy