scorecardresearch

বড় খবর

মাস্ক না পড়ে প্লেনে উঠে মদ্যপান! পিটিয়ে ঠাণ্ডা করল বাকি যাত্রীরা

একটি ভিডিওয় ফ্লাইটের এক কেবিন ক্রু মেম্বারের গলা শুনতে পাওয়া যায়। যেখানে তিনি বলছেন, পুলিশকে খবর দেওয়া হয়েছে, শীঘ্রই পুলিশ আসছে।

মাস্ক পড়ার অনুরোধ করা হয়েছিল। তা না শুনেই নিজের খেয়ালে চলেছিলেন যুবক। তার পরেই ধস্তাধস্তি থেকে হাতাহাতি। একেবারে প্লেনের মধ্যে। যা নিয়ে তুলকালাম কান্ড সোশ্যাল মিডিয়ায়।

ঘটনাটি কেএলএম ফ্লাইটের। আমস্টারডাম থেকে উড়োজাহাজের গন্তব্য ছিল ইবিজায়। সেই ফ্লাইটেই দুজন ব্রিটিশ যাত্রী মাস্ক না পড়েই উঠেছিল। সহযাত্রীরা মাস্ক পড়ার অনুরোধ জানান তাঁদের কাছে। তারপরে ফ্লাইটের মধ্যেই লণ্ডভণ্ড কান্ড। সেই মারামারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হওয়ার পরই তা ভাইরাল।

 

View this post on Instagram

 

Knokken bij @klm ! Exclusieve video @michighclub ???? Dronken Britse passagier – hij dronk flessen Grey Goose wodka – zorgt voor onveilige situatie op vlucht naar Ibiza. Hij en een vriend daagden andere passagiers uit tijdens de vlucht en weigerden mondkapjes te dragen ????✈️???? 2 arrestaties. Panic and violent brawl! Unruly British passenger on board KLM flight to Ibiza, he had been drinking Grey Goose @greygoose vodka. They refused to wear facemasks and their behavior towards other passengers was hostile. 2 arrests were made. #klm #Royaldutchairlines #airlines #airline #passenger #coronavirus #COVID19 #COVID #incident #aviation #fight #fighting #unrulypassenger #facemask #avgeek #aviation #aviationdaily

A post shared by The Mic High Club (@michighclub) on

//www.instagram.com/embed.js

//www.instagram.com/embed.js

ব্রিটেনের ইন্ডিপেন্ডেন্ট সংবাদপত্রে সেই এয়ারলাইন্স সংস্থার এক কর্মী জানিয়েছেন, “দুজন অভদ্র যাত্রী মাস্ক না পড়েই উঠেছিলেন। তারা শারীরিক ও মৌখিকভাবে ও অন্যান্য সহযাত্রীদের উত্যক্ত করছিলেন।” সেই প্রতিবেদনে জানানো হয়েছে স্পেনের ইবিজায় ল্যান্ড করার পরেই মারামারিতে জড়িয়ে পড়া যাত্রীদের আটক করা হয়েছে।

আরও পড়ুন

পরিচয়পত্র নিয়ে কলকাতার হুন্ডাই শোরুমে ‘চাকরি’ কুকুরের, প্রকাশ্যে আনলেন স্বস্তিকা

ভিডিওয় দেখা যাচ্ছে, যে দুজন ব্যক্তি খোলা গায়ে রয়েছেন তাঁরা অন্যদের দিকে মুষ্টিবদ্ধ হাত ছুড়ে দিচ্ছেন। তার পরেই তাদের টেনে হিচড়ে নিয়ে যায় বাকি যাত্রীরা।

যে ইনস্টাগ্রাম একাউন্ট থেকে সেই ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে লেখা হয়েছে, দুজন মাস্ক না পড়ে ফ্লাইটে উঠেই মদ্যপান শুরু করে দেয়। তারপরে বাকি যাত্রীদের প্রতি বিদ্বেষমূলক আচরণ করার পাশাপাশি উত্যক্ত করতে থাকে। বাকি যাত্রীরা বারবার মাস্ক পড়ার জন্য অনুরোধ জানায় তাদের। তারা কোনোভাবেই মাস্ক পড়তে রাজি ছিল না।

অন্য একটি ভিডিওয় ফ্লাইটের এক কেবিন ক্রু মেম্বারের গলা শুনতে পাওয়া যায়। যেখানে তিনি বলছেন, পুলিশকে খবর দেওয়া হয়েছে, শীঘ্রই পুলিশ আসছে।

বর্তমানে অতিমারীর কারণে কেএলএম ফ্লাইটে মাস্ক পড়ে ওঠা বাধ্যতামূলক।

Read the full article in ENGLISH

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Fight on flight as passengers refused to wear face mask