scorecardresearch

বড় খবর

Optical illusion:ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে হাজার খেলনা, মাঝেই রয়েছে একটি টেলিফোন, বলুন তো কোথায়?

ভাল করে লক্ষ্য করলেই বোঝা যাবে টেলিফোনটি কোথায়।

Optical illusion:ছড়িয়ে-ছিটিয়ে রয়েছে হাজার খেলনা, মাঝেই রয়েছে একটি টেলিফোন, বলুন তো কোথায়?
এই ছবির মজার বিষয় হল এই ফোনটি কিন্তু দেখা যাচ্ছে না।

সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের মজার ছবি ও ভিডিও পোস্ট করা হয়। এর মধ্যে কিছু অপটিক্যাল ইলিউশন। অপটিক্যাল ইলিউশন মানেই একরাশ ধাঁধা। সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলেছে একটি ছবি। নেটিজেনদের মধ্যে প্রবল আকর্ষণের সৃষ্টি করেছে এই অপটিক্যাল ইলিউশন। এই ছবির মধ্যেই লুকিয়ে রয়েছে একটি টেলি ফোন।

আপনার কাজ হল ১০ সেকেণ্ডের মধ্যে সেই টেলি ফোনটিকে খুঁজে বের করা। আপনার হাতে সময় রয়েছে মাত্র ১০ সেকেন্ড। এই সময়ের মধ্যেই আপনি যদি টেলিফোনটি খুঁজে বের করতে পারেন তাহলে আপনি ৫ শতাংশ মানুষের মধ্যে পড়বেন যারা এর সঠিক উত্তর দিতে সক্ষম হয়েছেন। অনেকেই এই ছবির আড়ালে লুকিয়ে থাকা টেলি ফোনটি খোঁজার চেষ্টা করছেন। আপনি কী সবার আগেই এই টেলিফোন খুঁজে পেতে পারবেন? রইল চ্যালেঞ্জ কেবল আপনারই জন্য।

মন ছুঁয়ে যাওয়া ছবি

আসলে, এটি এমন একটি ছবি যাতে দেখা যাচ্ছে বেশ কয়েকজন অনেক খেলনা নিয়ে মেঝেতে বসে রয়েছেন। এই খেলনার মধ্যে একটি পুরনো টেলিফোনও পড়ে আছে। ছবিতে এই টেলিফোনটি খুঁজুন এবং বলুন এটি কোথায়। অপটিক্যাল ইলিউশনের এই ছবি মন ছুঁয়ে যায়।

এই ছবির মজার বিষয় হল এই ফোনটি কিন্তু দেখা যাচ্ছে না।  ছবিতে দেখা যাচ্ছে বেশ কিছু খেলনা মেঝেতে পড়ে রয়েছে। তার মাঝেই বসে রয়েছেন কয়েকজন সদস্য। দুটি শিশু সেই খলনা নিয়ে খেলছে। কিন্তু সেই টেলিফোনটা এই সব খেলনার মধ্যে দেখা যাচ্ছে না। তবে আপনি যদি এই টেলিফোনটি খুঁজে পান তবে আপনাকে প্রতিভাবান বলে গণ্য করা হবে।  ভাল করে খুঁজুন। সময় প্রায় শেষের দিকে।

সোশ্যাল মিডিয়ায় একাধিক ছবি এবং ভিডিও ভাইরাল হয়, তবে এর মধ্যে কিছু ছবি এবং ভিডিও এমনই যে তা আমাদের মধ্যে এক আগ্রহের সৃষ্টি করে। সম্প্রতি এমনই একটি অপটিক্যাল ইলিউশন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে, যা সবার দৃষ্টি আকর্ষণ করছে। এই ছবি দেখে তীক্ষ্ণ বুদ্ধিসম্পন্ন মানুষরাও বিস্মিত। আসলে এই ছবিতে থাকা হাজারো খেলনার মধ্যে লুকিয়ে রাখা হয়েছে একটি টেলিফোন। আপনার কাজ হল মাত্র ১০ সেকেণ্ডের মধ্যে সেই ফোনটিকে খুঁজে বের করা। যেটি সাধারণ ভাবে মানুষের চোখকে ফাঁকি দিচ্ছে।

আরও পড়ুন : [ পাহাড়ের গা ঘেঁষে ছুটে চলল ১০০ কোচের ট্রেন, বিরল এই দৃশ্যে মজে নেটদুনিয়া, ভিডিও ভাইরাল ]

সঠিক উত্তর কি জেনে নিন

আসলে এই ছবিতে এই টেলিফোনটিকে ছবির একেবারে উপরের দিকে রাখা হয়েছে। টেলিফোনটি দেখতে খুব ছোট এবং বাকি খেলনাগুলি তার চেয়ে বড়। লাল টি-শার্ট পরা ব্যক্তির ডান হাতে একটি গাড়ি রয়েছে এবং এই টেলিফোনটি একই গাড়ির সামনের দিকে রাখা হয়েছে। দেখতে সামান্য অসুবিধা হলেও, ভাল করে লক্ষ্য করলেই বোঝা যায় টেলিফোনটি কোথায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Find the old telephone in the picture