scorecardresearch

ভাত-সবজির সঙ্গে রয়েছে সাপের মাথাও, বিমানে হুলস্থূল! ভিডিও ভাইরাল

বিষয়টি কোন ভাবেই মানতে চাননি সেই খাবার সরবরাহকারী সংস্থা।

Snake,Turkey,in-flight meal,snake head found in meal,snake head,snake on plane,SunExpress,SunExpress flight,viral news,snake found on plane,Ankara,Sun Express,viral video"
বিমানে খাবারের মধ্যে ভাত-সবজির সঙ্গে রয়েছে সাপের মাথাও

বিমানে দুপুরের খাবারের মধ্যে মিলল সাপের মাথা। এই ঘটনাকে কেন্দ্র করে বিমানের মধ্যে ব্যপক উত্তেজনা ছড়ায়। ঘটনার ভিডিও সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে। জানা গিয়েছে দুপুরে বিমান কর্মীদের খাবারের সময় এক বিমান কর্মী তার খাবারে ভাত, ডাল আলু সবজি খাচ্ছিলেন। হটাৎ করেই তিনি লক্ষ্য করেই কিছু একটা সবজির মধ্যে উঁকি মারছে। ভাল করে দেখতেই বিমানকর্মীর চোখ ছানাবড়া।

মরা সাপের মাথা খাবারের মধ্যে দেখে গা গুলিয়ে আসে তার। সঙ্গে সঙ্গে তিনি বিষয়টি তাঁর ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নজরে আনেন। ঘটনাটি ঘটেছে জার্মানি গামী একটি বিমানে। এরপরই বিমান সংস্থার তরফে খাবার সরবরাহকারী সংস্থার সঙ্গে সকল প্রকার চুক্তি বাতিল করা হয়। যদিও বিষয়টি কোন ভাবেই মানতে চাননি সেই খাবার সরবরাহকারী সংস্থা। ঘটনাটি নিয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে খাবারের ট্রের মাঝখানে সাপের মাথাটি পড়ে রয়েছে। এই ঘটনা ভাইরাল হতেই খাবার সরবরাহকারী সংস্থার বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন: [৪০ বারের চেষ্টায় স্বপ্নের সংস্থা Google-এ চাকরি যুবকের, ধৈর্য্যকে কুর্ণিশ নেটদুনিয়ার!]

https://platform.twitter.com/widgets.js

এর আগে মে মাসে, গুজরাটের আহমেদাবাদে একই রকম একটি ঘটনা সামনে আসে। একজন গ্রাহক ম্যাকডোনাল্ডের একটি আউটলেটে তার কোল্ড ড্রিঙ্কে একটি টিকটিকি ভাসতে দেখেছিলেন। তিনি টুইটারে পানীয়টির একটি ভিডিও শেয়ার করেছেন এবং কর্মীদের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ আনেন। পরে, ম্যাকডোনাল্ডস একটি বিবৃতি জারি করে এই ঘটনার জন্য ক্ষমাও চাওয়া হয়। এদিকে খাবারে সাপের মাথা সামনে আসার ঘটনায় রীতিমত অস্বস্তিতে বিমান সংস্থা। সংস্থার তরফে একটি বিবৃতি সামনে আনা হয়েছে। সেখানে সংস্থার তরফে জানানো হয়েছে ৩০ বছর ধরে যাত্রীদের পরিষেবা প্রদান করছেন এমন ঘটনা সামনে আসায় দুঃখ প্রকাশের সঙ্গে ঘটনার উপযুক্ত তদন্তেরও আশ্বাস মিলেছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Flight attendant finds severed snake head in meal