scorecardresearch

বড় খবর

দুধের শিশুদের নিয়ে কাজে Zomato ডেলিভারি পার্টনার, যুবকের জন্য চোখে জল নেটদুনিয়ার

ডেলিভারি এজেন্টর কাহিনী ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে দেখে অনেকেরই চোখে জল।

দুধের শিশুদের নিয়ে কাজে Zomato ডেলিভারি পার্টনার, যুবকের জন্য চোখে জল নেটদুনিয়ার
জোম্যাটোর এক ডেলিভারি এজেন্ট নিজের খুদে শিশুকে সঙ্গে নিয়ে ডেলিভারি করে বেড়াচ্ছেন বাড়ি বাড়ি।

মাঝেমধ্যেই অনলাইন ফুড ডেলিভারি সংস্থার কর্মীদের নানান গল্প ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া। রোদ-জল-ঝড় মাথায় নিয়ে গ্রাহকদের বাড়িতে খাবার পৌঁছে দেন ডেলিভারি এজেন্টরা। তাঁদের দুঃখ-দুর্দশার কথা আমরা অনেক সময়ই খেয়াল করি না। অথচ তাঁরাই কিন্তু গ্রাহকদের ক্ষুধা নিবারণের জন্য দিনভর অক্লান্ত পরিশ্রম করেন। এমনই এক ডেলিভারি এজেন্টর কাহিনী ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁকে দেখে অনেকেরই চোখে জল। কেউ কেউ কুর্নিশও জানিয়েছেন তাঁকে।

জানা গিয়েছে, জোম্যাটোর এক ডেলিভারি এজেন্ট নিজের খুদে শিশুকে সঙ্গে নিয়ে ডেলিভারি করে বেড়াচ্ছেন বাড়ি বাড়ি। কিন্তু কেন? জনৈক ফুড ব্লগারের ভিডিও ভাইরাল হওয়ার পর জানা গিয়েছে, নিজের দুধের শিশুকন্যা এবং পুত্রকে নিয়ে খাবার ডেলিভারি করতে যান ওই ডেলিভারি এজেন্ট। ভিডিও ভাইরাল হওয়ার পর জোম্যাটোর তরফে খোঁজ নেওয়া হয় ব্লগার সৌরভ পাঞ্জওয়ানির কাছে। গত ৩১ জুলাই ভিডিওটি পোস্ট করেন সৌরভ। সেই ভিডিও প্রায় ৭৯ লক্ষ ভিউ হয়েছে।

ভিডিওতে দেখা গিয়েছে, সৌরভ ডেলিভারি এজেন্টকে তাঁর নাম জিজ্ঞেস করছেন। কেন রোজ বাচ্চাদের নিয়ে কাজে বেরোন সেটাও জানতে চান। একইসঙ্গে কড়া রোদে বাচ্চাদের সঙ্গে না নিয়ে যাওয়ার অনুরোধও করেন। ভিডিওর ক্যাপশনে ব্লগার লেখেন, “আমি খুবই অনুপ্রাণিত এটা দেখে যে জোম্যাটো ডেলিভারি পার্টনার সারাদিন দুই শিশুকে নিয়ে রোদে ঘুরে বেড়ান। এর থেকে শিক্ষা নিতে পারি, চাইলে মানুষ অনেক কিছুই করতে পারেন।”

আরও পড়ুন ফুচকার স্টল চালিয়ে পড়াশুনা, পুনমের হার না মানা লড়াই ভাইরাল!

জোম্যাটো সেই ব্লগারকে লিখেছে, “দয়া করে ওই ডেলিভারি পার্টনারের বিস্তারিত তথ্য জানান। যাতে আমরা ওই যুবককে সাহায্য করতে পারি।” এক ইনস্টাগ্রাম ইউজার কমেন্টে লেখেন, “আমি এই ধরনের কর্মঠ মানুষকে বিশেষ শ্রদ্ধা জানাই, যাঁরা জীবনে লড়াই করতে ছাড়েন না। জোম্যাটোকেও শ্রদ্ধা কারণ তারা এমন উদ্যমী মানুষের পাশে দাঁড়ায়।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Food blogger shares video of delivery agent carrying toddler to work zomato responds