বড় খবর

‘মন্দিরের সামনে এসে ফোন করবেন’, অভিনব ঠিকানা দেখে হেসে আকুল টুইটার

অনেকেই কুর্নিশ জানিয়েছেন ওই ব্যক্তির ঠিকানা লেখার অভিনব কায়দাকে, আবার অনেকে শেয়ার করেছেন এই একই ধরনের ঠিকানার কোঙ্কণি এবং পাঞ্জাবি রূপান্তর

funny online delivery address
অভিনব সেই ঠিকানা
প্যাকেজ ডেলিভারির ঠিকানায় এমন অভিনবত্ব বোধহয় এর আগে দেখা যায় নি। যে কারণে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তা, এবং প্রশংসা ও তামাশা কুড়োচ্ছে প্রায় সমপরিমাণে।

রাজস্থানের কোটা শহরের এক বাসিন্দা তাঁর সম্পূর্ণ ঠিকানা দেননি ডেলিভারি সংস্থাকে। স্রেফ লিখে দিয়েছেন, “মন্দির কে সামনে আতে হি ফোন লাগা লেনা, ম্যায় আ জাউঙ্গা (মন্দিরের সামনে এসে আমাকে ফোন করলেই আমি চলে আসব)!”

আরও পড়ুন: মরণের পর ভাইরাল আসামের তরুণ গায়কের ভিডিও, চোখে জল নেটপাড়ার

এই ঠিকানা সমেত পার্সেলের ছবি আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেকেই কুর্নিশ জানিয়েছেন ওই ব্যক্তির ঠিকানা লেখার অভিনব কায়দাকে, আবার অনেকে শেয়ার করেছেন এই একই ধরনের ঠিকানার কোঙ্কণি এবং পাঞ্জাবি রূপান্তর। দেখে নিন কিছু প্রতিক্রিয়া:

শেয়ার হওয়ার পর থেকে এক লক্ষের বেশি লাইক জুটেছে এই পোস্টের ভাগ্যে, এবং ২০ হাজারেরও বেশি টুইটার ব্যবহারকারী এটিকে ‘রি-টুইট’ করেছেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Funny online package delivery address flipkart

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com