scorecardresearch

বিরাট কুমিরের গলা চেপে ধরল মস্ত এক অ্যানাকোন্ডা! রুদ্ধশ্বাস লড়াইয়ের সাক্ষী নেটদুনিয়া

রুদ্ধশ্বাস লড়াইয়ে জিতবে কে?

বিরাট কুমিরের গলা চেপে ধরল মস্ত এক অ্যানাকোন্ডা! রুদ্ধশ্বাস লড়াইয়ের সাক্ষী নেটদুনিয়া
বিরাট কুমিরের গলা চেপে ধরল মস্ত এক অ্যানাকোন্ডা! রুদ্ধশ্বাস লড়াইয়ের সাক্ষী নেটদুনিয়া

আস্ত কুমিরের গলা চেপে ধরল মস্ত এক অ্যানাকোন্ডা। আর সেই রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়। হলুদ অ্যানাকোন্ডার হাত থেকে কোন ভাবেই মুক্তি মিলছে না প্রকাণ্ড কুমিরের। এমন ভাবে কুমিরের গলা পেঁচিয়ে ধরে রেখেছে অ্যানাকোন্ডাটি যে শ্বাস নেওয়ারও জো নেই।

মাঝে মধ্যেই হাঁ করে শ্বাস নিতে দেখা গিয়েছে কুমিরটিকে। অ্যানাকোন্ডার হাত থেকে রেহাই পেতে মাঝে মধ্যেই জলে ডুব দিচ্ছে কুমিরটি। কিন্তু জল থেকে মাথা তুলতেই সেটি বুঝতে পারে সে তখন ও অ্যানাকোন্ডার খপ্পর থেকে বের হতে পারেনি। দুই বন্য সরীসৃপের এমন ভয়ঙ্কর ভিডিও দেখে চমকে উঠেছেন নেটিজেনরা।

রুদ্ধশ্বাস লড়াইয়ে জিতবে কে? আদৈও কী কুমিরটি পারবে অ্যানাকোন্ডার কবল থেকে নিজেকে মুক্ত করতে এমনই নানা প্রশ্নের ভিড় তখন নেটিজেনদের মাথায়। এর মাঝেই জলে ডুব কুমিরের। অনেকটা সময় জলের নিচে ঘাপটি মেরে থাকাতেই বাজিমাত। অ্যানাকোন্ডাটি কুমিরের গলা ছেড়ে সোজা ঢুকে গেছে গর্তে। সংবাদ মাধ্যম সূত্রে জানা গিয়েছে ঘটনাটি গত বছর সেপ্টেম্বরের।

আরও পড়ুন: [মেট্রো স্টেশনে সেনার পা ছুঁয়ে প্রণাম শিশুকন্যার, স্যালুট জানাল আসমুদ্র-হিমাচল ]

এখন সেই ভিডিও দাবানলের মতই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। এমন হাড় হিম করা দৃশ্য ৪০ মিনিট ধরে ক্যামেরাবন্দী করেছেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক মহিলা। এমন এক বিরল দৃশ্যের সাক্ষী থেকে ওই মহিলা জানিয়েছেন এ এক দুর্লভ দৃশ্য। প্রায় ৪০ মিনিট ধরে চলে তুমুল লড়াই। শেষে কুমিরটি অ্যানাকোন্ডার কবল থেকে নিজেকে মুক্ত করতে সক্ষম হয়। ভিডিও ভাইরাল হতেই সেটি লক্ষ লক্ষ মানুষ দেখেছেন। উপভোগ করেছেন বিরল এক লড়াইয়ের।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Giant anaconda crushes crocodile to death last moments caught on camera