scorecardresearch

বড় খবর

সিংহের সঙ্গে সেলফি! তরুণীর জামা ধরে হিড়হিড় করে টান ভাল্লুকের, হুলস্থূল চিড়িয়াখানায়

ইতিমধ্যেই ভিডিওটিতে কয়েক লক্ষ ভিউ এবং ৪৫ হাজারের কাছাকাছি লাইক পড়েছে।

সিংহের সঙ্গে সেলফি! তরুণীর জামা ধরে হিড়হিড় করে টান ভাল্লুকের, হুলস্থূল চিড়িয়াখানায়
ভাল্লুকের এহেন কাণ্ডে আতঙ্কিত হয়ে পড়ে ওই মেয়েটি।

চিড়িয়াখানা সেলফি তুলতে গিয়ে বিপত্তি। সিংহের সঙ্গে সেলফি তোলায় বাঁধা ভাল্লুকের। জামা ধরে টেনে তরুণীকে উচিৎ শিক্ষা দেওয়ার চেষ্টা করে ভাল্লুকটি। সঙ্গে থাকা পুরুষসঙ্গীর তৎপরতায় বড় বিপদ এড়ানো গিয়েছে। আর সেই ভিডিও এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

দিন কয়েক আগেই একটি ভিডিও তোলপাড় ফেলে নেটদুনিয়ায়। সিংহের সঙ্গে সেলফি তোলার আপ্রাণ চেষ্টায় জল ঢালে খোদ সিংহ। মোবাইলের ক্যামেরা লক্ষ্য করে প্রস্রাব করে সিংহটি। তার পরেও সেলফির হিড়িক যেন কিছুতেই যাচ্ছেনা। বন্য প্রাণীদের সঙ্গে সেলফি রীতিমত বিপজ্জনক তা যেন এক শ্রেণীর মানুষ মানতেই চাইছেন না। তারই ঝলক দেখা যাচ্ছে নেটদুনিয়ায়।

কিছু লোককে বন্যপ্রাণীদের সঙ্গে সেলফি তুলতে দেখা যায়, আবার কেউ তাদের উত্যক্ত করার চেষ্টা করে। কখনও কখনও প্রাণীটি রেগে যায় এবং তাদের উপর প্রতিশোধ নেয়। অনুরূপ একটি ভিডিও সবেমাত্র সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, ভিডিওতে দেখা যায় দেখা যায়, একটি মেয়ে সিংহের সঙ্গে সেলফি তুলছে, তখনই পিছন থেকে জামা ধরে টানে পাশের খাঁচায় থাকা ভাল্লুকটি।

আরও পড়ুন: [ গাছে দুলে জলকেলিতে মজে গরিলা, মজার ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায় ]

ভাইরাল হওয়া এই ভিডিওটিতে আপনি দেখতে পাচ্ছেন যে কীভাবে একটি মেয়েটি চিড়িয়াখানায় যায় এবং বন্য প্রাণীদের সঙ্গে সেলফি তোলার চেষ্টা করতে করতে সামনের দিকে এগিয়ে মেয়েটি সিংহের খাঁচার কাছে পৌঁছে যায় এবং সেখানে বসে বসে সেলফি তোলা শুরু করে। কিন্তু পরের মুহূর্তে ভালুকটি তার টি-শার্টটি ধরে টানতে শুরু করে। ভাল্লুকের এহেন কাণ্ডে আতঙ্কিত হয়ে পড়ে ওই মেয়েটি।

ভাল্লুকটি মেয়েটিকে টেনে নিয়ে যাওয়ার প্রায় সঙ্গে সঙ্গে পুরুষ সঙ্গী কোন মতে তাকে বাঁচায়। দেখে মনে হচ্ছে ভাল্লুকটি মেয়েটির সেলফি তোলা পছন্দ করেনি।এই ভিডিওটি আপলোড করা হয়েছে _hasret_kokulum_ নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। ইতিমধ্যেই ভিডিওটিতে কয়েক লক্ষ ভিউ এবং ৪৫ হাজারের কাছাকাছি লাইক পড়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Girl taking selfie with lioness what happen next