scorecardresearch

বড় খবর

গাছে দুলে জলকেলিতে মজে গরিলা, মজার ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়

ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুর মতো বন বিভাগের এক কর্মচারীর দিকে জল ছেটাচ্ছে গরিলাটি।

গাছে দুলে জলকেলিতে মজে গরিলা, মজার ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়
ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুর মতো বন বিভাগের এক কর্মচারীর দিকে জল ছেটাচ্ছে গরিলাটি।

সোশ্যাল মিডিয়ায় অনেক ধরনের ভিডিও বর্তমান কালে ভাইরাল হচ্ছে, এই সব ব্যবহারকারীদের একদিনে যেমন আকৃষ্ট করে, তেমনই ভিডিওগুলি দেখে মজাও পান নেটিজেনরা। ব্যবহারকারীরা অবসর সময়ে সোশ্যাল মিডিয়ায় মজার এবং রোমাঞ্চকর ভিডিও দেখার অপেক্ষায় বসে থাকেন। এমন পরিস্থিতিতে কিছু মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এবং দ্রুত শেয়ার হতে দেখা যাচ্ছে।

সম্প্রতি, একটি গরিলা তার মজার কাণ্ডের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার বিষয় হয়ে উঠেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, বনের মাঝখানে নদীর ধারে ঝুলন্ত গাছের ডালে শান্তভাবে বসে আছে একটি গরিলা। হঠাৎ করে এমন কিছু ঘটে, যা দেখে হাসির রোল ওঠে নেটপাড়ায়।

ভাইরাল হওয়া ক্লিপটি আর্য গুপ্তা নামে ইনস্টাগ্রাম পেজে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। এতে একটি গরিলাকে নদীর উপরে একটি গাছের ডালে বসে শান্তভাবে দোল খেতে দেখা যায়। এর পরে, বন বিভাগের এক কর্মচারীর সঙ্গে গরিলাটিকে মজা করে তার গায়ে জল ছেটাতেও দেখা যায়। ভিডিও’র শেষে একে অপরের গায়ে জল ছিটাতে শুরু করে। এই মজাদার ভিডিও এবং গরিলার মজার কাণ্ডকারখানা ব্যবহারকারীদের হৃদয় জিতে নিয়েছে।

আরও পড়ুন: [ পাথরের ওপর দিব্যি দাঁড়িয়ে মাটির পাত্র! দেখুন ‘আর্ট অফ ব্যালেন্সে’র নজর কাড়া ভিডিও ]

ভিডিওতে দেখা যাচ্ছে, শিশুর মতো বন বিভাগের এক কর্মচারীর দিকে জল ছেটাচ্ছে গরিলাটি। একই সময়ে, ব্যক্তিটিও তার সঙ্গে জলকেলিতে মেতে ওঠেন, খেলা শুরু করে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যবহারকারীদের মন জয় করেছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ১.২ লক্ষ ভিউ অর্জন করেছে । একই সময়ে, ৬০ হাজারেরও বেশি ব্যবহারকারী ভিডিওটি পছন্দ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Gorilla having fun with forest worker swinging on tree over river video goes viral