scorecardresearch

বড় খবর

Amazon থেকে বরমালা অর্ডার, বিয়ের আসরে বরের আজব কীর্তি

নববধূকে স্রেফ সারপ্রাইজ দেওয়ার জন্যই এমন অভিনব আয়োজন করেন কৃষ্ণ।

room, Bride, Varmala Stunt, Krishna Varshney, Faguni Khanna,
Amazon থেকে বরমালা অর্ডার, বিয়ের আসরে বরের অবাক কীর্তি

বিয়ে নিয়ে হামেশাই নানান মহার ভিডিও ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়। বিয়ে মানেই হৈ চৈ হাসি, মজা, খুনসুটি। আজকাল সোশ্যাল মিডিয়ার সৌজন্যে সকলেই নিজের বিয়ের সেরা মুহূর্তকে চিরস্মরণীয় করে রাখতে চান। আর তার জন্য নানান রকম ফন্দি আঁটেন বির-কনে। সম্প্রতি একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে দেখা যাচ্ছে বর-কনের সামনে অ্যামাজনের একটি বাক্স হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছে ডেলিভারি বয়। আসলে ওই বাক্সেই রয়েছে বরমালা। 

Google- এর  বিজ্ঞাপন ম্যানেজার কৃষ্ণ ভার্শনির সঙ্গে Amazon-এ কর্মরত ফাগুনী খান্নার বিয়ের অনুষ্ঠান ঘিরে তখন সাজো সাজো রব। আত্মীয়-স্বজন থেকে বন্ধু-বান্ধব সকলেই এসে হাজির হয়েছেন। কিন্তু বরমালা কোথায়? খোঁজ খোঁজ রব উঠল। কিন্তু কোথাও বরমালার দেখা মিলল। এমন সময় অ্যামাজন ডেলিভারি বয়ের গ্র্যান্ড এন্ট্রি। হাতে একটি প্রকাণ্ড বাক্স। আর তার ভিতরেই রয়েছে বরমালা। নববধূকে স্রেফ সারপ্রাইজ দেওয়ার জন্যই এমন অভিনব আয়োজন করেন কৃষ্ণ।

আরও পড়ুন: [বাপের বাড়ি গেছেন বউ, ফেরাতে চেয়ে ছুটির আবেদন সরকারি আধিকারিকের]

ছবি শেয়ার করে কৃষ্ণ লিখেছেন, অ্যামাজনে কর্মরত স্ত্রী’র জন্য এর থেকে বড় সারপ্রাইজ আর কীই বা হতে পারে?  স্ত্রী ফাল্গুনী খান্নাকে চমক দিতেই এমনটা করেছেন বলে জানান কৃষ্ণ। সোশ্যাল মিডিয়ায় এমন কাণ্ড ভাইরাল হতেই তাতে অনেকেই নানান মন্তব্য করেছেন। কেউ কেউ বলেছে কী যে হচ্ছে! বিয়েটাই মজায় পরিণত হয়েছে। আবার কেউ লিখেছেন, অ্যামাজনে কর্মরত বউকে এর থেকে ভাল সারপ্রাইজ আর কিছুই থাকতে পারেনা। পোস্টটি শেয়ার হতেই তাতে ৬ হাজারের কাছাকাছি লাইক ও ভিউ হয়েছে।  

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Groom pulls varmala stunt for bride