scorecardresearch

বড় খবর

বাপের বাড়ি গেছেন বউ, ফেরাতে চেয়ে ছুটির আবেদন সরকারি আধিকারিকের

রাগ ভাঙিয়ে স্ত্রীকে বাড়ি আনার জন্য তিনদিনের ছুটি চেয়েছেন তিনি।

"Funny leave application,viral leave application,Twitter
প্রতীকী ছবি

বউকে বাড়ি ফেরাতে ছুটির আবেদন সরকারি আধিকারিকের। অবাক করা এই ঘটনা সম্প্রতি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। শামশাদ আহমেদ কানপুরের শিক্ষা অধিকর্তা হিসাবে কর্মরত। তিনি তার ছুটির আবেদনে লিখেছেন, তিনি মানসিক ভাবে বিপর্যস্ত। স্বামী সন্তানকে ফেলে বউ বাপের বাড়ি গিয়ে বসে রয়েছে। রাগ ভাঙিয়ে স্ত্রীকে বাড়ি আনার জন্য তিনদিনের ছুটি চেয়েছেন তিনি।

তার এই ছুটির দরখাস্ত এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। এই চিঠি ভাইরাল হতেই সরকারি কর্মীর সততার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা তারা কমেন্টে লিখেছেন, আর যাই হোক ছুটির জন্য অন্তত এই সরকারি আধিকারিক কোন মিথ্যা কথা বলেন নি!

দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে অনুরূপ একটি ঘটনা যেখানে অন্য সংস্থায় ইন্টারভিউ দিতে যাবেন বলে এক কর্মচারী তার অফিস বসের কাছে থেকে ছুটি চেয়েছিলেন। সেটিও ব্যাপক ভাইরাল হয় নেটদুনিয়ায়। আর তারপরই সরকারি কর্মীর এই চিঠি সোশ্যাল মিডিয়ায় আলাদা সেনসেশন তৈরি করেছে।

আরও পড়ুন: [একের পর এক পোজ, দেদার চুমু! তরুণীর সঙ্গে খুনসুটিতে মত্ত শিম্পাঞ্জি, ভিডিও ভাইরাল]

বাপের বাড়ি গেছেন বউ, ফেরাতে চেয়ে ছুটির আবেদন সরকারি আধিকারিকের

মাত্র তিনদিনের জন্য ছুটি চেয়েছিলেন ওই কর্মী। তিনি তার চিঠিতে ৪ থেকে ৬ অগাস্ট পর্যন্ত ছুটির আবেদন করেছিলেন। কারণ হিসাবে তিনি লিখেছেন, বউকে বাপের বাড়ি থেকে ফিরিয়ে আনতে যাবেন তিনি। সেই সঙ্গে তিনি লিখেছেন মানসিক ভাবে তিনি ভীষণ ভাবেই ভেঙে পড়েছেন।   

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Up government employees leave request to placate upset wife