scorecardresearch

বড় খবর

একটি মাত্র সিঙ্গারা ফেরাতে পারে ভাগ্য, জিতে নিতে পারেন হাজার হাজার টাকা, অবাক হর্ষ গোয়েঙ্কা’ও

হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভিডিও ক্লিপটি প্রায় ৫ লাখের কাছাকাছি মানুষজন দেখেছেন।

একটি মাত্র সিঙ্গারা ফেরাতে পারে ভাগ্য, জিতে নিতে পারেন হাজার হাজার টাকা, অবাক হর্ষ গোয়েঙ্কা’ও
শিল্পপতি হর্ষ গোয়েঙ্কাকেও প্রভাবিত করেছে এই ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় বর্তমানে ফুড চ্যালেঞ্জের অনেক ভিডিও ভাইরাল হচ্ছে। এই ধরণের ভিডিওগুলি বেশিরভাগ মানুষজন পছন্দ করলেও অনেকের কাছেই তা বিরক্তির কারণ। তবে এই ধরণের ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাবে ট্রেণ্ডি। ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে লক্ষ লক্ষ মানুষজন এই ভিডিওগুলি দেখছেন। তাতে নিজেদের মতামত শেয়ার করছেন।

আপনিও যদি এই ধরণের ফুড চ্যালেঞ্জে সামিল হন, তাহলে  আপনিও জিতে নিতে পারেন নগদ বিপুল পরিমাণে অর্থ। একটি মাত্র সিঙ্গারা খেয়েই আপনি জিতে নিতে পারেন নগদ ৫১ হাজার টাকা। 

এর জন্য আধ ঘন্টারও কম সময়ে আপনাকে খেতে হবে একটি মাত্র ‘বাহুবলী সিঙ্গারা’। মিরাটের একটি মিষ্টির দোকান আয়োজন করেছে এই চ্যালেঞ্জ। আর সেই ভিডিও এখন তুমুল ভাইরাল নেটদুনিয়ায়। এমনকী এই ভিডিও নজর এড়ায়নি বিখ্যাত শিল্পপতি হর্ষ গোয়েঙ্কা’রও।  আট কিলোগ্রাম ওজনের একটি ‘বাহুবলী’ চ্যালেঞ্জ-এ অংশ নিতে ভিড় জমিয়েছেন অসংখ্য মানুষ। 

আরও পড়ুন : [ চেটেপুটে ফ্রায়েড চিকেন খাচ্ছেন কর্মীরাই, KFC-এর অন্দরমহলের ভিডিও ভাইরাল! ]

শিল্পপতি হর্ষ গোয়েঙ্কাকেও প্রভাবিত করেছে এই ভিডিও। উৎসবের মরশুমে কিছুটা মিষ্টি বেশি খাওয়ার পর তিনি তাঁর স্বাদ পরিবর্তন করার জন্য স্ত্রী’র দেওয়া শর্তে দিনে একটি মাত্র সিঙ্গারা খাওয়ার সুযোগ পেয়েছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় একটি পোষ্টে লিখেছেন এই বাহুবলী সিঙ্গারা তিনিও একবার উপভোগ করতে চান।

আরও পড়ুন : [ বাইকে বসিয়ে হবু স্ত্রী’কে উড়িয়ে নিয়ে কেরামতি, প্রি-ওয়েডিং শ্যুট দেখে ভিরমি খাচ্ছে নেটপাড়া ]

হর্ষ গোয়েঙ্কার শেয়ার করা ভিডিও ক্লিপটি প্রায় ৫ লাখের কাছাকাছি মানুষজন দেখা হয়েছে  এবং ৪,৪০০ লাইক সহ ভাইরাল হয়েছে৷ নেটিজেনরা শিল্পপতির টুইটটিকে মজাদার বলে মন্তব্য করেছেন।

মিষ্টির দোকানের মালিক শুভম সাংবাদিকদের জানান, “এখন পর্যন্ত কেউ খাওয়ার চ্যালেঞ্জে সফল হতে পারেনি। অনেকে চেষ্টা করেছে কিন্তু কেউই চ্যালেঞ্জ জিততে পারেন নি। এরপর আমরা ১০ কেজির চ্যালেঞ্জ সামনে আনার পরিকল্পনা করেছি”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Harsh goenka is impressed with this bahubali samosa sold at meerut sweet shop