scorecardresearch

বড় খবর

বিয়ের কার্ড নাকি ট্যাবলেটের পাতা, সংশয়ে নেটিজেনরা!

নেটিজেনরা সকলেই বেশ মজা পেয়েছেন এমন একটি টুইট দেখে।

বিয়ের কার্ড নাকি ট্যাবলেটের পাতা, সংশয়ে নেটিজেনরা!
বিয়ের কার্ড নাকি ট্যাবলেটের পাতা, সংশয়ে নেটিজেনরা!

ভাইরাল টুইট এক বিশিষ্ট শিল্পপতির।  হর্ষ গোয়েঙ্কার এর টুইট নিয়ে ব্যাপক শোরগোল পরে গিয়েছে নেটদুনিয়ায়। আসলে তিনি এমন একটি বিষয়ে মজার টুইট করেছেন যা সকলের নজর কেড়ে নিয়েছে।সম্প্রতি তিনি টুঁইটারে পোস্ট করেছেন একটি বিয়ের কার্ড। এ কার্ড আর পাঁচটা কার্ডের থেকে একেবারেই আলাদা। একবার দেখলে মনে হবে কোন ওষুধের পাতার পিছন দিক! নেটিজেনরা সকলেই বেশ মজা পেয়েছে এমন একটি টুইট দেখে। এর ফলে সেটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

হর্ষ গোয়েঙ্কার এখন ভাইরাল হওয়া পোস্টে একজন ফার্মাসিস্টের বিয়ের নিমন্ত্রণ পত্র তুলে ধরেছেন।   তিনি এমন ভাবে এমনভাবে এটি ডিজাইন করেছিলেন যে এটিকে হুবহু একটি ট্যাবলেটের পাতার পিছনের দিকের মতো দেখাচ্ছে। কার্ডে বিয়ের তারিখ, সময় এবং বর ও কনের নাম ছিল। বিয়ের তারিখ ছিল ৫ সেপ্টেম্বর, বর এবং কনে যথাক্রমে ইজিলারসন এবং বসন্তকুমারী । এতে তাদের দুজনের যোগ্যতাও তুলে ধরা হয়েছে। কার্ডে লেখা “প্রিয় বন্ধু এবং আত্মীয়রা আমার বিয়ের অনুষ্ঠান মিস করবেন না,”!

আরও পড়ুন: [মাছেও মিলেছে করোনা ভাইরাস? ভাইরাল ভিডিও ঘিরে হুলস্থূল!]

হর্ষ গোয়েঙ্কা কার্ডের ছবিটি তুলে ধরে ক্যাপশনে লিখেছেন, “একজন ফার্মাসিস্টের বিয়ের আমন্ত্রণ পত্র। যাতে রয়েছে উদ্ভাবনী শক্তির এক বিরল নিদর্শন”। পোস্টটি ভাইরাল হতেই তাতে ২ হাজারের কাছাকাছি লাইক পড়েছে। নেটিজেন এমন বিয়ের কার্ড দেখে রীতিমত তাজ্জব!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Harsh goenka shares pic of pharmacists innovative wedding invitation internet is impressed