scorecardresearch

বড় খবর

ছুঁতে পারবে না মারণ রোগ, গোবর খেয়ে বোঝালেন চিকিৎসক, দেখুন ভিডিও

গর্ভবতী মহিলারা নিয়মিত গোবর-গোমূত্র খেলে প্রসব যন্ত্রণা গায়েব হয়ে যাবে, দাবি এমবিবিএস চিকিৎসকের।

Haryana Doctor eats cow dung
এক তাল গোবর হাতে নিয়ে গপাগপ খেয়ে তার উপকারিতা বোঝালেন একজন এমবিবিএস চিকিৎসক।

গোমূত্র-গোবর নিয়ে এখন দেশজুড়ে নানা খবর সামনে আসছে। কখনও কোনও রাজ্যের মুখ্যমন্ত্রী গোমূত্র-গোবরের প্রয়োজনীয়তা বুঝিয়ে একে বিরাট শিল্পের সঙ্গে তুলনা করেছেন। আবার অনেকে এর বিরোধিতাও করেছেন। কিন্তু এবার এক চিকিৎসক যা করলেন তা চক্ষু ছানাবড়া নেটিজেনদের। এক তাল গোবর হাতে নিয়ে গপাগপ খেয়ে তার উপকারিতা বোঝালেন একজন এমবিবিএস চিকিৎসক।

জানা গিয়েছে, ওই চিকিৎসকের নাম মনোজ মিত্তল। হরিয়ানার কারনালের বাসিন্দা ওই চিকিৎসকের একটি চেম্বার রয়েছে। জানা গিয়েছে, তাঁর জীবনদর্শনই অন্যরকম। নিয়মশৃঙ্খলা মেনে জীবনযাপন করেন। খাট-বিছানায় ঘুমান না। মাটিতেই শুয়ে পড়েন। এসি-র হাওয়া পছন্দ নয়, প্রাকৃতিক হাওয়াই ভাল লাগে তাঁর। পুষ্টিকর খাবার খান। খেতে পছন্দ গোবর।

ভাইরাল ভিডিওতে ডাক্তার বোঝাচ্ছেন, নিয়ম করে গোবর খেলে নামি কোনওদিন ক্যানসার হবে না। আরও যতরকম জটিল অসুখ-বিসুখ রয়েছে, মারণ রোগ ছুঁতে পারবে না শরীর। সবই নাকি গোবরের গুণে ধরাশায়ী হবে। চিকিৎসকের দাবি, গোবরে নাকি ভিটামিন বি আছে। গোবর খেলে সুস্বাস্থ্যের অধিকারী হবেন বলে দাবি তাঁর।

আরও পড়ুন নিউ ইয়র্কের রাস্তায় ঝরঝরে বাংলা বলে চমকে দিলেন মার্কিন ইউটিউবার!

চিকিৎসকের আরও দাবি, স্মার্টফোন, এসি, টিভি, ফ্রিজ থেকে তেজস্ক্রিয় রশ্মি নির্গত হয় যা ক্যানসারের অন্যতম কারণ। গোবর খেলে নাকি এই মারণ রোগের আশঙ্কা থাকবে না। কারণ গোবর সেই রেডিয়েশন আটকে দিতে পারে। তাঁর আরও নিদান, গর্ভবতী মহিলারা নিয়মিত গোবর-গোমূত্র খেলে প্রসব যন্ত্রণা গায়েব হয়ে যাবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Haryana doctor eats cow dung urine claims can cure diseases