প্রথম বারের জন্য ‘মা’ ডাক ডাউন সিনড্রোমে আক্রান্ত শিশুর, দেখুন মিষ্টি ভিডিও

বিশেষ চাহিদা সম্পন্ন শিশু’র এভাবে মা ডাকে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেন মহল।

Baby with down syndrome says 'mama' for the first time
স্বাভাবিক ভাবেই এমন ডাক শুনে বুক ভরে ওঠে মহিলার। তিনি তার সন্তানকে বুকে জড়িয়ে ধরে আদর করেন।

সোশ্যাল মিডিয়ায় নানান মজার ভিডিও ভাইরাল হয়। করোনা কালীন অবসর সময় তেকে শুরু করে এই ভাইরাল ভিডিও গুলি আমাদের রোজকার সঙ্গী হয়ে উঠেছে। ভাইরাল ভিডিও গুলির মধ্যে এমন অনেক ভিডিও রয়েছে যেগুলি আমাদের মনকে ছুঁয়ে যায়। সেরকমই এক ভিডিও ভাইরাল হয়েছে ইন্সটাগ্রামে। যেখানে ডাউন সিনড্রোমে আক্রান্ত এক শিশু প্রথম বারের জন্য ‘মা’ বলে ডেকে ওঠে। মা ডাক শুনে রীতিমত উচ্ছ্বসিত শিশুটির মা’ও। এমন ভিডিও দেখে সকলেই আবেগ তাড়িত হয়ে উঠেছেন।

এমনিতেই ছোট শিশুদের মিষ্টি ভিডিও দেখতে আমরা সকলেই ভালবাসি। এই ভিডিওগুলির মধ্যে কোথাও যেন আমাদের আবেগ লুকিয়ে থাকে সেই সঙ্গে থাকে বাচ্চাদের প্রতি অগাধ ভালবাসা।

সম্প্রতি যে হৃদয়গ্রাহী ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে ছোট শিশুকন্যা মিলি ডাউন সিনড্রোমে আক্রান্ত। মিলি অপ্রত্যাশিতভাবেই মা বলে ডেকে ওঠে। যা শুনে আবেগপ্রবণ হয়ে পড়েন মিলির মা’ও।

জানা গিয়েছে সন্তানের রোজকারের নানান খুনসুটির ভিডিও ক্যামেরা বন্দী করে রাখছিলেন মিলির মা। সেই সময় হটাৎ করেই ছোট মিলি তাকে মা বলে ডেকে ওঠে। স্বাভাবিক ভাবেই এমন ডাক শুনে বুক ভরে ওঠে মহিলার। তিনি তার সন্তানকে বুকে জড়িয়ে ধরে আদর করেন।

আরও পড়ুন: প্রেমিককে নিয়ে বচসা থেকে শুরু দু’দল ছাত্রীর মধ্যে তুমুল মারামারি, উত্তপ্ত স্কুল প্রাঙ্গণ

ভিডিওটি ইতিমধ্যেই ২২ হাজারেরও বেশি লাইক সংগ্রহ করেছে। ভিডিওটি সম্প্রতি ইনস্টাগ্রামে গুডনিউজ মুভমেন্ট দ্বারা রিশেয়ার করা হয়েছে। আর মুহূর্তেই ভাইরাল হয়েছে এই ভিডিও। ইতিমধ্যে প্রায় দেড় লক্ষে কাছাকাছি ভিউ হয়েছে এই ভিডিও। বিশেষ চাহিদা সম্পন্ন শিশু’র এভাবে মা ডাকে আবেগে ভেসে গিয়েছেন নেটিজেন মহল।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Heart warming viral video little girl with down syndrome says mama for the first time

Next Story
প্রেমিককে নিয়ে বচসা থেকে শুরু দু’দল ছাত্রীর মধ্যে তুমুল মারামারি, উত্তপ্ত স্কুল প্রাঙ্গণ