scorecardresearch

বড় খবর

প্রেমিককে নিয়ে বচসা থেকে শুরু দু’দল ছাত্রীর মধ্যে তুমুল মারামারি, উত্তপ্ত স্কুল প্রাঙ্গণ

সিসিটিভি ফুটেজ এবং ভিডিও ফুটেজ দেখে দোষী ছাত্রীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে স্কুল কর্তৃপক্ষ।

Video emerges of school girls fighting in Bengaluru street
সিসিটিভি ফুটেজ এবং ভিডিও ফুটেজ দেখে দোষী ছাত্রীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে স্কুল কর্তৃপক্ষ।

পড়ুয়াদের মধ্যে বাড়ছে হিংসার মানসিকতা। সম্প্রতি এমনই এক রিপোর্ট সামনে এসেছে। কিছুদিন আগেই তামিলনাড়ুর মাদুরাইয়ের একটি বাসস্টপে দুই দলের ছাত্রীদের মধ্যে বচসার ভিডিও ভাইরাল হয়েছে। তারও আগে ২৬ এপ্রিল চেন্নাইয়ের একটি কলেজে দু’দলের ছাত্রদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

কলকাতাতেও ছাত্র সংঘর্ষের একাধিক ঘটনা সাম্প্রতিক কালে সামনে এসেছে। এবার একটি ছেলেকে নিয়ে নিজেদের মধ্যে বচসায় জড়ালেন দুই দলের ছাত্রী। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর বিশপ কটন গার্লস স্কুলের সামনে। সূত্রের খবর অনুসারে জানা গিয়েছে স্কুল ছুটির সময়ে একটি ছেলেকে নিয়ে দুটি মেয়ের মধ্যে কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি। এরপরই দু’দলের মধ্যে শুরু হয় ব্যপক হাতাহাতি।

পরিস্থিতি সামাল দিতে এলাকার স্থানীয় মানুষজন ছুটে আসেন। কিন্তু হাতাহাতি থামাতেই তাদেরকেও যথেষ্টই বেগ পেতে হয়। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে একটি মেয়ে অপর একজনকে চুলের মুঠি ধরে রাস্তার পাশে থাকা রেলিংয়ে তুলে আছাড় মারছে। অপরদিকে দু’পক্ষের পড়ুয়ারাও হাতাহাতিতে মত্ত।

আরও পড়ুন: স্বপ্ন ছুঁয়ে আবেগে ভাসলেন সিঙ্গুরের মিলন, ছেলের লাদাখ জয়ে গর্বিত পরিবারও

কোনমতে পরিস্থিতি সামাল দেন অভিভাবক এবং স্থানীয় মানুষজন। এই ঘটনায় বেশ কয়েকজন পড়ুয়াকে সাধারণ পোশাকেও হাতাহাতিতে জড়িয়ে পড়তে দেখা যায়। তারা ওই স্কুলের পড়ুয়া কিনা তা সিসিটিভি ফুটেজ অনুসারে খতিয়ে দেখ হচ্ছে। এই ঘটনায় স্তম্ভিত স্কুলের শিক্ষিকারা। এক শিক্ষিকা বলেন, পড়ুয়াদের মধ্যে এমন আচরণ কোন ভাবেই মেনে নেওয়া যায় না। সিসিটিভি ফুটেজ এবং ভিডিও ফুটেজ দেখে দোষী ছাত্রীদের শনাক্ত করার চেষ্টা চালাচ্ছে স্কুল কর্তৃপক্ষ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Video girls fighting bengaluru street school uniform emerges